Wednesday, July 24, 2024
spot_img
More

    সিসিএন শিক্ষা পরিবারের সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত এসএসসির কৃতি শিক্ষার্থীরা

    সিটিভি নিউজ।। এমদাদুল হক সোহাগ:সংবাদদাতা জানান ====
    সংবর্ধনা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীরা। ০৫ জুন বুধবার সকালে এবং দুপুরে দুই পর্বে কুমিল্লার চারটি উপজেলা আদর্শ সদর, সদর দক্ষিণ, বরুড়া এবং লালমাই উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুমিল্লা কোটবাড়ি এলাকার চৌধুরী এস্টেটে সবুজে ঘেরা লালমাটির নান্দনিক সিসিএন ক্যাম্পাস শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠে।

    শিক্ষার্থীদের সাথে অভিভাবকরাও এসে ক্যাম্পাসকে করে তুলেছেন আরো রঙীন। সিসিএন পলিটেকনি ইনিসটিটিউট ভবনের দ্বিতীয় তলায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠান। কারিগরি শিক্ষার বর্তমান-ভবিষ্যত, পরিবর্তনশীল বিশ্ব এবং প্রযুক্তিগত শিক্ষার প্রয়োজনীয়তা, ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মান এবং ভবিষ্যতের জন্য নিজেকে কিভাবে তৈরি করতে হবে সেই ধারনা সহ শিক্ষার্থীদের ক্যারিয়ার নিয়ে বক্তব্য রাখেন সিসিএন শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ড. মো: তারিকুল ইসলাম চৌধুরী। কুমিল্লা শিক্ষাবোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান ও সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার ও রেজিস্টার প্রফেসর জামাল নাছের বলেন, কারিগরি দক্ষতা ও প্রযুক্তিগত জ্ঞান না থাকলে পরিবর্তনশীল পৃথিবীতে টিকে থাকা কঠিন হয়ে যাবে। ২০৪১ সালের স্মার্ট ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আজকের শিক্ষার্থীদের হবেই সারথী।
    সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সিসিএন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম চৌধুরী, রেজিস্টার ইফতেখারুল ইসলাম চৌধুরী সিয়াম এবং সিসিএন শিক্ষা পরিবারের জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক সোহাগ সহ শিক্ষক-শিক্ষিকাগণ।
    সংর্বধনায় শিক্ষার্থীদের ক্রেস্ট সার্টিফিকেট এবং অভিভাবকদের উপহাড় প্রদান করা হয়। তাছাড়া কুইজ প্রতিযোগিতায় বিজয়ী তিনজন শিক্ষার্থীকে উপহার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে সিসিএন ক্যাম্পাস পরিদর্শন করেন শিক্ষার্থী ও অভিভাবকেরা।
    শিক্ষার্থীরা বলেন, এতো সুন্দর ক্যাম্পাস সাধারণত দেখা যায়না। কুমিল্লাতে এতো সুন্দর ক্যাম্পাস রয়েছে সেটা আমাদের জানা ছিলোনা। তাছাড়া এত সুন্দর আয়োজন আমাদের আনন্দিত করেছে। অনেক সংবর্ধনা অনুষ্ঠানে অভিভাবকদের আমন্ত্রণ জানায় না, কিন্তু সিসিএন শিক্ষা পরিবার আমাদের অভভিাবকদের অনেক সম্মানিত করেছে। সেজন্য ধন্যবাদ জানাই তাদের। পাহাড় ঘেরা প্রাকৃতিক পরিবেশ আমাদের ভালো লেগেছে, শিক্ষক কর্মকর্তাদের ব্যবহার ছিল আন্তরিক। তাছাড়া, ক্যারিয়ার গঠন নিয়ে যে আলোচনাগুলো হয়েছে সেগুলো আমাদের ভবিষ্যতের জন্য অনেক কাজে লাগবে। উল্লেখ্য, সিসিএন শিক্ষা পরিবারের উদ্যোগে কুমিল্লার ১৭ উপজেলা সহ চাঁদপুরের কচুয়া ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়ার উদ্যোগ গ্রহণ করে। তারই ধারাবাহিকতায় আজ প্রথম ধাপে চার উপজেলার রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবাদ প্রকাশঃ ০৫-৬-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments