Saturday, July 27, 2024
spot_img
More

    মুরাদনগরে নির্বাচনী সহিংসতায় ইউপি’র সদস্যসহ আহত-২

    সিটিভি নিউজ।। কুমিল্লা প্রতিনিধিঃ
    নির্বাচনী সহিংসতায় কুমিল্লার মুরাদনগর উপজেলা তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে পরদিন বিজয়ী সমর্থকরা ও পরাজিত প্রার্থীর সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় এমরান ও তানভির মু্ন্সি নামে ২জন আহত হয়েছে। বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
    স্থানীয় সাইদুর রহমান শাহিন ও আব্দুল অলেক বলেন, গত বৃহস্পতিবার (৩০ মে) ৩নং আন্দিকোট ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইসলামপুর গ্রামের ইউপি সদস্য মো: এমরান মুন্সী কাশিমপুর বাজার থেকে সৌদি রিয়েলকে টাকায় রূপান্তর করে বাড়ি ফেরার পথে ২নং আকুবপুর ইউনিয়নের আমতলী বাজারে পশ্চিম পাশে চিতাশালের সামনে হামলা শিকার হন। তার সাথে ২লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এমরান কুমিল্লা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
    এসময় চশমা প্রতীক এমরান ও তানভির মুন্সি গুরতর আহত হয়। আহতরা ইউপি’র সদস্য মো এমরান মুন্সি ও খালেক মুন্সি ছেলে তানভির মুন্সি এখন কুমিল্লা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
    ইউপি সদস্য মো: এমরান মুন্সী বলেন, আমি নির্বাচনের দিন নির্বাচনের কেন্দ্র যাই নাই। তারপরও আমাকে চশমা প্রতীক সমর্থক মনে করে হামলা করে ইসলামপুর গ্রামের মৃতঃ টিওবয়েল প্রতীক সমর্থক মোঃ হাকিম সরকার নেতৃত্বে সাব্বির সরকার, মোঃ শওকত সরকার, মোঃ সজিব সরকার, মোঃ এমরান সরকার, মোঃ রফি, আরাফত সরকার, মোঃ মানিক সরকার গংরা। এব্যাপারে মামলা পক্রিয়াধীন রয়েছে। অভিযোক্ত মোঃ হাকিম সরকার সাথে বারবার চেষ্টা করেও কথা বলা যায়নি।
    বাংগরা বাজার থানা ওসি মোঃ সফিউল আলম বলেন, এব্যাপারে আমার জানা নেই? আমি বাহিরে আছি। সংবাদ প্রকাশঃ ৩১-৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments