Saturday, July 27, 2024
spot_img
More

    ঝিনাইদহ-৪ এমপি আনার খুন না কি গুম এমপি আনারের মরদেহ চায়, খুনি ও পরিকল্পনাকারীদের ফাঁসি চাই

    সিটিভি নিউজ।। মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি =============
    এমপি আনারের মত একজন মানবদরদী নেতা আর কখনও জন্ম নেবে না। যারা তাকে কেটে টুকরা টুকরা করে নৃশংশভাবে হত্যা করেছে, তারা মানুষ নয়, নরপশু। এ হত্যাকান্ডে যে চক্রই জড়িত হোক, দ্রæতই তাদের মুখোশ উন্মোচন করে গ্রেফতার ও ফাসির কাষ্টে দাড় করাতে হবে। বুধবার বিকালে কালীগঞ্জ উপজেলার বারবাজারে ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের বিচার ও মরদেহ ফেরত দাবীতে অনুষ্টিত এক মানববন্ধনে ওই কথাগুলি বলে আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এমপি আনার হত্যাকান্ডের প্রতিবাদে উপজেলার আওয়ামীলীগের পূর্ব ষোষিত মানববন্ধন কর্মসূচির অংশ হিসাবে বুধবার উপজেলার ৯, ১০ ও ১১ নং ইউনিয়ন আ’লীগের আয়োজনে বারবাজার বাসষ্টান্ডে ওই মানববন্ধন করা হয়।

    মানববন্ধনে নেতৃবৃন্দ আরো বলেন, পর পর ৩ বার ঝিনাইদহ-৪ আসনে নির্বাচিত এমপি আনার কি হত্যার শিকার, না কি গুম ? তারা বলেন, শান্তির এই জনপদকে পরিকল্পিতভাবে অশান্ত করতে একটি চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সকল রহস্যের অবসান ঘটিয়ে ষড়যন্ত্রকারীদের মুল হোতা আক্তারুজ্জামান শাহিন সহ সকল খুনীদের সর্ব্বোচ শাস্তির দাবি জানান তারা।

    কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিবলী নোমানী, উপজেলা আ”লীগের সহ-সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু. পৌর আলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদুর রহমান মন্টু, বারবাজার ইউনিয়ন আ’লীগের সখারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সভাপতি মাহবুবুর রহমান রন্জু, কাষ্টভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের, রাখালগাছী ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, মোচিক সিবিএ নেতা গোলাম রসুল ও উপজেলার ৩ টি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে আ”লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের কয়েক হাজার জনতা অংশ নেয়। সংবাদ প্রকাশঃ ৩০-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments