Saturday, July 27, 2024
spot_img
More

    সুষ্ঠু অবাধ নির্বাচনের লক্ষে প্রশাসন কঠোর অবস্থানে

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
    ৬ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আজ বুধবার। এ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে বুড়িচং উপজেলা প্রশাসন ১২১টি ভোটকেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পাঠানো হয়েছে ।

    সকালে বুড়িচং উপজেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে এ উপজেলার ৯টি ইউনিয়নের ১২১টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু করেন । উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে প্রত্যেক ভোটকেন্দ্রের একজন প্রিজাইডিং অফিসার, একজন সরকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার,আনসার সদস্য এবং পুলিশ সদস্যরা কড়া নিরাপত্তায় নিজ নিজ কেন্দ্রে সরঞ্জাম নিয়ে যাচ্ছে।

    নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য
    ম্যাজিস্ট্রেট ২৪ জন,পুলিশের মোবাইল টিম ১৮, স্টাইকিং ফোর্স ৫, রিজার্ভ ২ প্লাটুন, বিজিবি ৫ প্লাটুন, রেব ১ প্লাটুন ও পর্যাপ্ত আনসার সদস্য রয়েছে।

    বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার বলেন আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী নিয়োগ দিয়েছি । কোন অনিয়ম হলে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে । সুষ্ঠু নির্বাচন করার জন্য সরকারের দিকনির্দেশনা রয়েছে।

    বুড়িচংয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২১ টি কেন্দ্রে ২৫৭০৬৬ জন ভোটার ভোট প্রদান করবে। এর মধ্যে নারী ভোটার ১২৩৭১০ জন পুরুষ ভোটার ১৩৩৩৫৬জন ।
    এবার উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান পদে, ৪ জন ভাইস চেয়ারম্যান ও ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন।সংবাদ প্রকাশঃ ২৯-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments