Saturday, July 27, 2024
spot_img
More

    মুরাদনগরে ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীনের চমক ভোটের মাঠে

    সিটিভি নিউজ।। এম ফয়জুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:===========
    আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মুরাদনগরের ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় আলোড়ন সৃষ্টি করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহিনুর আলম শাহীন।
    তিনি টিউবওয়েল প্রতীক পেয়ে উপজেলার ২২টি ইউনিয়নে প্রচারণার শীর্ষে অবস্থান করছেন।
    সরেজমিন সূত্রে জানা যায়, ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন ৩ নং আন্দিকোট ইউনিয়নের গাংঙ্গেরকোট গ্রামের বাসিন্দা। তিনি সৌদি আরবে তেলের পাম্প সহ হোটেল ব্যবসায় জড়িত। তার ভাই মাহাবুব আন্দিকুট ইউনিয়নের ওয়ার্ড মেম্বার। শাহীন সৌদিতে তার নীজ প্রতিষ্ঠানে ৫ শত লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করে মানব সেবায় এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন । এদের মধ্যে ৩শতই মুরাদনগরের বাসিন্দা । এই লোকগুলো বিদেশে কাজ করে দেশে রেমিট্যান্স পাঠিয়ে বাংলাদেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে গুরুপূর্ণ ভূমিকা রাখছেন।

    ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন জানান, আমি নির্বাচিত হলে মুরাদনগর উপজেলার সার্বিক উন্নয়ণে সরকারি বরাদ্দের সাথে আমার নিজস্ব তহবিল থেকেও কাজ করবো।
    সমাজে মাদক ও সন্ত্রাস সৃষ্টি হয় একমাত্র বেকারত্ব থেকে। তাই এই বেকারগুলোকে চিহ্নিত করে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়া আমার প্রধান লক্ষ।

    ঐতিহ্যবাহী সিদ্ধিরগঞ্জ বাজার পুনরায় চালু করা সহ উপজেলার উন্নয়নে সার্বিক সহযোগিতা করে যাবো।

    উল্লেখ্য, আগামী ২৯ মে মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে শক্ত কোন প্রতিদ্ব›দ্বী না থাকলেও ভাইস চেয়ারম্যানদের মধ্যে হবে ত্রিমুখী লড়াই। এক্ষেত্রে সমাজসেবক শাহীনই রয়েছেন বেশ জনপ্রিয়তায়। তার অপর প্রতিদ্ব›দ্বীরা হলো হাবিবুর রহমান ( উড়োজাহাজ), সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল ( চশমা ), আতিকুর রহমান হেলাল ( তালা) ও আব্দুল্লাহ নজরুল ( টিয়া পাখি)। সংবাদ প্রকাশঃ ২৮-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments