Saturday, July 27, 2024
spot_img
More

    আমি নির্বাচিত হলে এ বুড়িচং হবে চাঁদাবাজ ও দূর্নীতিবাজমুক্ত স্মার্ট উপজেলা -আখলাক হায়দার

    সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান —
    আসন্ন বুড়িচং উপজেলা পরিষদ নির্বাচনের ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার বলেন, আমি নির্বাচিত হলে এ বুড়িচং হবে চাঁদাবাজ ও দূর্নীতিবাজমুক্ত স্মার্ট উপজেলা। আমার নেত্রী শেখ হাসিনা বলেছে গ্রাম হবে শহর আর সেটা বাস্তবায়ন আমি এ বুড়িচং উপজেলায় করে দেখাবো। এমপি আমার কাছের লোক তার সাথে মিলে বুড়িচং উপজেলার উন্নয়নে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। আমি পাঁচ বছর উপজেলার চেয়ারম্যান ছিলাম একটার দুর্নীতি করি নাই। গতকাল ২৪মে বৃহস্পতিবা বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
    তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে বুড়িচং উপজেলা পরিষদ থাকবে দুর্নীতিমুক্ত। করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে ছিলাম। করোনার জন্য তেমন উন্নয়ন করতে পারি নাই তারপরেও যতটুকু সম্ভব হয়েছে করেছি। আমাকে আরেকবার সুযোগ দিন আমি বুড়িচং উপজেলাকে স্মার্ট উপজেলায় রূপান্তর করবো। বুড়িচং উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৯ তারিখ ঘোড়া প্রতীকে ভোট দিন। টাকার কাছে আপনাদের বিবেক বিক্রি করবেন না।
    এ সময় আরো উপস্থিত ছিলেন, নিয়াজ আলী সর্দার অধ্যক্ষ আলমগীর হোসেন, বিশিষ্ট সমাজসেবক সোহেল রানা, তিংকর দেবনাথ, শামীমুল ইসলাম হাবুল, আমিনুল ইসলাম রাছেল, রুবেল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। সংবাদ প্রকাশঃ ২৫-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments