Saturday, July 27, 2024
spot_img
More

    চান্দিনায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

    সিটিভি নিউজ।। মঙ্গলবার (২১ মে) চান্দিনা উপজেলার ধেরেরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে সুবিধাবঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
    সকাল ১০ টায় বিদ্যালয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্টা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা উপকরণ বিতরণ করেন জোয়াগ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল আউয়াল খান।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, ধেরেরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান, জোয়াগ আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজাদুল ইসলাম, ধেরেরা প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন, সংগঠনের চান্দিনা শাখার সাধারণ সম্পাদক কাজী রুবেল প্রমুখ।

    অনুষ্ঠানে ধেরেরা উচ্চ বিদ্যালয়, জোয়াগ আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয় ও ধেরেরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেওয়া হয়।

    অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘ চান্দিনা শাখার অর্থ সম্পাদক বিল্লাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মাসুদ পারভেজ, সদস্য সিনহা রহমান সাইফুল, জিহাদুল ইসলাম রাব্বি ও নয়ন হোসেন। সংবাদ প্রকাশঃ ২১-০৫-২০২৪ ইং সিটিভি নিউজ এর (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like> See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন=

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments