Monday, May 20, 2024
spot_img
More

    কুমিল্লায় ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’উপলক্ষে প্রচারনা

    সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি  জানান ==== ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে শুরু হওয়া ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর প্রচারনা উপলক্ষে কুমিল্লায় বর্নাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

    ওয়ালটন কুমিল্লা এরিয়ার উদ্যোগে গতকাল বুধবার (১৫ মে) সকালে কুমিল্লা কেন্দ্রিয় ঈদগাহ মাঠ থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরী ও আদর্শ সদর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইন করা হয়।

    এসময় ওয়ালটনের ডিভিশন- ৫ এর ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার মোঃ মমিনুল হক, কুমিল্লা এরিয়ার রিজিওনাল সেল্স ম্যানেজার মোঃ রায়হান কবির, কুমিল্লা এরিয়ার রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মোঃ মিজানুর রহমান দিপু, ওয়ালটন প্লাজা রাজগঞ্জ শাখার ম্যানেজার সৈকত সাহা পান্না, ওয়ালটন প্লাজা চকবাজার শাখার ম্যানেজার মোঃ  আজাদ মিয়া, ওয়ালটন প্লাজা ইপিজেড শাখার ম্যানেজার মনিরুজ্জামান, ওয়ালটন প্লাজা পদুয়ার বাজার শাখার ম্যানেজার মোঃ  রাকিবুল ইসলাম, ওয়ালটন প্লাজা কোটবাড়ি শাখার ম্যানেজার এস এম মনির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য চলতি বছরের ১ মার্চ সারা দেশে শুরু হয়েছিল ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন ও ফ্যানের ক্রেতাদের দেয়া হয়েছে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ।

    ইতোমধ্যে ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে মিলিয়নিয়ার হয়েছেন ৩৪ জন ক্রেতা। সারা দেশে গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এই ক্যাম্পেইন।

    এরই প্রেক্ষিতে আসছে ঈদুল আযহা বা কোরবানি ঈদকে ঘিরে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের মেয়াদ আরও দুই মাস বাড়িয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ।

    ফলে, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে ক্রেতারা আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন আরও দুই মাস। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। == ছবিঃ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে শুরু হওয়া ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর প্রচারনা।

    সংবাদ প্রকাশঃ ১৫০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments