Monday, May 20, 2024
spot_img
More

    মুরাদনগরে প্রতীক পেয়েই প্রচার শুরু, সরগরম মাঠ

    সিটিভি নিউজ।।    বিল্লাল হোসেন, মুরাদনগর  সংবাদদাতা জানান ===
    কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সোমবার প্রতীক বরাদ্দ পেয়েছেন। এরপর থেকেই তাঁদের কর্মী-সমর্থকরা ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার শুরু করে দেন। জোহর নামাজের পরই ভোট উৎসবের আমেজ দেখা দেয়। প্রার্থীদের পক্ষে উপজেলা সদরের রাস্তায় রাস্তায় বাহারি ¯েøাাগানে শুরু হয় মাইকিং।
    বিকেল সাড়ে ৪টা থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচার শুরু করেন, চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। তবে চেয়ারম্যান পদে আরো দুইজন প্রার্থী থাকলেও আর কাউকে প্রচারণা চালাতে দেখা যায়নি। উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণও প্রচারণা শুরু করেছেন।
    রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রার্থী ও তাঁদের প্রতিনিধিদের হাতে সোমবার প্রতীকের কাগজ হস্তান্তর করেন। চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয়জনসহ মোট ১৪ প্রার্থীর মাঝে প্রতীক দেওয়া হয়। চেয়ারম্যান পদে ভোটের মাঠে আছেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম কিশোর (আনারস), রাশেদ আলম হায়দার (দোয়াত কলম) ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার হাসান (ঘোড়া)।
    উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তানভীর আহমেদ ফয়সাল (চশমা), হাবিবুর রহমান (উড়োজাহাজ), আতিকুর রহমান হেলাল (তালা), মো. আবদুল্লাহ নজরুল (টিয়া পাখি) ও শাহিন (টিউবওয়েল)।
    উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম (সেলাই মেশিন), কুলসুম বেগম (কলস), আফজালুন্নেছা বাসিত (ফুটবল), আছমা বেগম (পদ্মফুল), নাজমা আক্তার (প্রজাপতি) ও নুরজাহান মজুমদার (হাঁস)।
    জয়ের বিষয়ে সবাই শতভাগ আশাবাদী বর্তমান উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। তিনি সাংবাদিকদের বলেন, একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার স্বপ্ন নিয়ে তিনি ভোটযুদ্ধে নেমেছেন। উপজেলাকে তিনি ‘ক্লিন অ্যান্ড গ্রিন’ উপজেলায় রূপান্তর করতে চান। তিনি আরো বলেন, আমি ৫ বছর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লা ও অলিগলিতে আমার পদচারণা রয়েছে। ভোটারদের অধিকাংশই আমার চেনা, তাই সুষ্ঠু ও অবাধ নির্বাচন হলে তিনিই বিজয়ী হবেন।

    সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাহিদ হোসেন বলেন, ১৯১টি ভোট কেন্দ্রের সব কটিতে আগামী ২৯ মে ব্যালটে ভোট নেওয়া হবে। প্রতীক বরাদ্দের সময় নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করতে সব প্রার্থীকে নির্দেশ দেওয়া হয়েছে। একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে প্রার্থীরা সহযোগিতা করবেন বলে তিনি আশা করেন।সংবাদ প্রকাশঃ ১৪০৫২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments