Friday, May 24, 2024
spot_img
More

    উপজেলা নির্বাচন – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ

    সিটিভি নিউজ।। মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, রিপোর্টার : মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী মো: তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন উচ্চ আদালত। উচ্চ আদলতের আদেশের পর শহরে তাজুল ইসলাম তাজের নেতৃত্বে শো-ডাউন বের হয়।

    বৃহস্পতিবার ৯ মে সকালে মহামান্য হাইকোর্টের বিচারপতি মো: ইকবাল কবির ও মো: আখতারুজ্জামানের যৌথ বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। একইসঙ্গে দ্রুত প্রার্থিতা ফিরিয়ে দিয়ে নির্বাচন করার জন্য রুল জারি করা হয়েছে।

    জানা যায়, গত ২৮ এপ্রিল মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী মো: তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র আপিল শুনানিতে বাতিল ঘোষণা করেন জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ ড. উর্মি বিনতে সালাম। এরপর তাজুল ইসলাম তাজ মনোনয়নপত্র ফিরে পেতে উচ্চ আদালত রিট আবেদন করেন। উচ্চ আদালত তাজের রিট আবেদন গ্রহণ করে বৃহস্পতিবার রুল জারি করেন।

    এদিকে রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুস সালাম চৌধুরী এ প্রতিবেদককে বলেন, তাজের পক্ষে এ রকম একটি চিঠি আমরা পেয়েছি। এটি আমরা নির্বাচন কমিশনে জমা দেবো। কমিশন যে সিদ্ধান্ত নেবেন সেটাই বাস্তবায়ন হবে।

    উল্লেখ্য, আগামী ২১ মে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচন। চেয়ারম্যান পদে মাত্র দুইজন প্রার্থীর মধ্যে তাজের বিরুদ্ধে মামলা থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয় । তার একমাত্র প্রতিদ্বন্দ্বি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

    আরো সংবাদ পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -
    Google search engine

    সর্বশেষ সংবাদ

    Recent Comments