৬৫০ অসচ্ছল পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল জনকল্যাণ ফোরামের উদ্যোগে অসচ্ছল পরিবারের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করছেন, উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর।

সিটিভি নিউজ।।    বিল্লাল হোসেন, মুরাদনগর থেকে :======
কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল জনকল্যাণ ফোরামের উদ্যোগে ৬৫০টি অসচ্ছল পরিবারের মধ্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিক ভাবে ওই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ডক্টর আহসানুল আলম সরকার কিশোর।
ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবুর রহমান ও দপ্তর সম্পাদক আলহাজ্ব সফিউল্লাহ সরকারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মনির হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, ফোরামের উপদেষ্টা খন্দকার কামাল উদ্দিন চেয়ারম্যান, ফোরামের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী, ফোরামের সমাজ কল্যাণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, ফোরামের কোষাধ্যক্ষ এবং ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ উপ-কমিটির আহবায়ক আলহাজ্ব কাজী আব্দুস সালাম, ফোরামের সহ-সভাপতি আলহাজ্ব ইউনুস মুন্সি, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ভূইয়া, ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মানিক, শ্রীকাইল কলেজের অধ্যাপক জাকির হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল প্রমুখ।
সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকার বলেন, শিক্ষার মান উন্নয়নে সহসাই মেধা বৃত্তিকে আরো সম্প্রসারিত এবং অন্যান্য পদক্ষেপ গ্রহন করা হবে।

সংবাদ প্রকাশঃ ২৮০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ