হজরত গাওসেপাক ও জামে আওলিয়া কেরামের পথ পুনরুদ্ধার সম্মেলন ও সালাতু সালাম মাহফিল

সিটিভি নিউজ।।   শানেগাওসেপাক ও জামিয়েআওলিয়া কেরামের পথ পুনরুদ্ধারউপলক্ষেওয়ার্ল্ড সুন্নীমুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন দেবিদ্বার উপজেলা শাখার উদ্যোগে সম্মেলন ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।
জনাব আব্দুল্লাহ আল্ মামুন এর পরিচালনায় অনুষ্ঠিত এ মহা সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের কেন্দ্রীয় নেতা জনাব ইরফানুল হক। আরো বক্তব্য রাখেন জনাব মনিরুল ইসলাম, জনাব মাসুদুর রহমান, জনাব আলাউদ্দিন মজুমদার, জনাব ইব্রাহিম খলিল, জনাব হাফেজ ক্বারী নুরুল্লাহ কাদেরী মোজাদ্দীদী, জনাব আলামিন সরকার, জনাব ডাঃ হাবিবুর রহমান,জনাব শেখ তানজিল মাহমুদ, জনাব ফরহাদ আহসান, জনাব শেখ মামুন মুন্সী আরও শতাধিক সম্মানিত পীর মাশায়েখ ওলামায়ে কেরাম, চিন্তাবিদ, গবেষক, দার্শনিক ও শিক্ষাবিদবৃন্দ এতে উপস্থিত ছিলেনসম্মেলনে নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিলেরআঁধার থেকে মুক্তির দিশারী ও সংগ্রামেরধারকআওলিয়া কেরাম এবং সত্যের সংযোগও সত্যে অটলতা এবং ঈমানী বিশ্বস্ততার অগ্নিশিখা আওলিয়া কেরাম। তাঁরা বলেন, ইসলামের ছদ্মবেশধারী নবীদ্রোহী ওলীদ্রোহী খুনী সন্ত্রাসী বাতিল ফেরকা, নাস্তিক্য উদ্ভূত বস্তুবাদী মতবাদ ও মানবতাবিরোধী গোষ্ঠীবাদি স্বৈরতন্ত্র তথা কোন প্রকার বাতিল জালেম অপশক্তির সমর্থন কওে আওলিয়া কেরামের অনুসারী তথা মুমিন হওয়া যায় না।
নেতৃবৃন্দ আওলিয়া কেরামকে আল্লাহতাআলার উদ্দেশ্যে নূওে ইলাহী প্রাণাধিক প্রিয়নবীর প্রেমে প্রাণপণ উৎসর্গতার প্রদীপ হিসেবে উল্লেখ করে বলেন, সর্ব বাতিল থেকে মুক্ত থেকে মিথ্যা ও জুলুমেরবিরুদ্ধে আদর্শিক সংগ্রাম এবং দ্বীন-মিল্লাত-মানবতার মুক্তি সাধনাই আওলিয়া কেরামের উত্তরাধিকার তথা ঈমানের পবিত্র কলেমার অঙ্গীকার।
নেতৃবৃন্দবলেন, কুফর জুলুমের স্বৈরদস্যুতা মুলুকিয়তের রূদ্ধতামুক্ত জীবন ও দুনিয়া খেলাফতে ইনসানিয়াতের দিশারী এবং প্রাণপ্রিয় আহলে বায়েত, মহামান্য খোলাফায়ে রাশেদীন, মহান মকবুল সাহাবায়ে কেরাম, সত্যেও ইমামবৃন্দেও উত্তরাধিকার আওলিয়া কেরাম।
নেতৃবৃন্দ বলেন, সর্ব বাতিল থেকে পবিত্র হয়ে দয়াময় আল্লাহতাআলার সম্পর্কেও মূল এবং সত্য ও মানবতার উৎস একমাত্র প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের হয়ে যাওয়া তথা ঈমানিয়াত এবং বাতিল জালিম অপশক্তির বিনাশী গ্রাস থেকে জীবন ও মানবতার সুরক্ষায় সত্য ও মানবতা ভিত্তিক সমাজ-রাষ্ট্র- বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলাই মহান আওলিয়া কেরামের শিক্ষা।
নেতৃবৃন্দ দ্বীনের প্রকৃত ধারা তথা আওলিয়া কেরামের নির্দেশিত পূর্ণাংগ পথের পূণরূজ্জীবন এবং মিল্লাত ও মানবতার স্বাধীনতার পূণরূদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।–প্রেস বিজ্ঞপ্তি।।

সংবাদ প্রকাশঃ  ১১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ