সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ৬ দিন পর চিকিৎসাধীনে মারা গেলেন বিশিষ্ট ব্যবসায়ী মনিরুল হক মুন্সী

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ===
বুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নিমসার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ মনিরুল হক মুন্সী (৬৫) গত ৩ এপ্রিল সড়ক পারাপারের সময় ঢাকা – চট্টগ্রাম মহাসড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় তিনি মারাত্মক ভাবে আহত হন।  স্থানীয় বাজার ব্যবসায়ী ও লোক জন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।  গত ৬দিন চিকিৎসা শেষে ৯ এপ্রিল  শনিবার সকাল  সাড়ে ১০ টায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন। নিহত মোঃ মনিরুল হক মুন্সী মোকাম ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক মুন্সীর ছোট ভাই। মৃত্যু কালে তিনি ৩ ছেলে ৩ মেয়ে রেখে গেছেন। গত ২-৩ বছর পূর্বে মৃত্যু বরন করেন।
উল্লেখ্য মোঃ মনিরুল হক মুন্সীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা -৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান,কুমিল্লা  দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন,  উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম ফারুক, মোকাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ সাহেব আলী, ইউপি আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সী, মোক্ষম ইউপি সদস্য ও সাংবাদিক মো জাকির হোসেন সহ এলাকার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ