সিদ্ধিরগঞ্জে সাবেক ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জনতা ব্যাংকের সাবেক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় নাসিক ৮নং ওয়ার্ডের মধুগড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সাত থেকে আটজন ডাকাত সদস্য মুখ থেকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৮ ভরি স্বর্ণ, নগদ ৪লাখ টাকা এবং প্রমান লোপাটের জন্যসিসি টিভির ডিভিআর মেশিনটি খুলে নিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় সাত-আট জনকে অজ্ঞাত ডাকাত সদস্যর নামে মামলা দায়ের করা হয়েছে।
সাবেক ব্যাংক কর্মকর্তা মহসিন শিকদারের ছেলে ডাঃ মোঃ মাহমুদুর রহমান জানান, মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে চারটার সময় আমাদের বাসার ড্রইং রুমের গ্রীল কেটে মুখে কাপড় বাঁধা অবস্থায় সাত-আট জন ডাকাত সদস্য ভেতরে প্রবেশ করে। এসময় আমাদের বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা আলমারির তালা ভেঙ্গে ১৮ ভরি স্বর্ণ, নগদ ৪ লাখ টাকা নিয়ে যায়। এসময় তারা আমাদের বাড়ির সিসি টিভির ডিভিআর মেশিনটি খুলে নিয়ে যায়। তবে তারা আমাদের কাউকেই কোন রকম জখম করে নাই। ঘটনার পর আমরা সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছি। সকালে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নং ওয়ার্ড এলাকায় সাবেক এক ব্যাংক কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আমরা ডাকাত সদস্যদের আটকের জন্য কাজ করছি। সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ