সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নারী শ্রমিক নিহত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কাভার্ডভ্যান চাপায় রোকসানা আক্তার (৩০) নামের এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (২৮ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায়। ঘটনার পরপরই পালিয়ে গেছে ঘাতক চালক।
পুলিশ জানায়, সন্ধ্যায় গার্মেন্টসের শিফট বদলের পর সকলের মতো বাড়ি ফিরছিল রোকসানা। রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যান তিনি।
বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিউদ্দৌলা বলেন, কাভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। নিহতের স্বজন ও তার ঠিকানা বের করার চেষ্টা করছি। নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ