সন্ত্রাসী সাগরের দৃষ্টান্তমূলক শাস্তি ও সহযোগীদের আইনের আওতায় আনার দাবিতে তিতাসের শাহপুর প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,   (কুমিল্লা) সংবাদদাতাঃ
তিতাসের অন্যতম শীর্ষ সন্ত্রাসী অস্র সহ আটক শাহপুরের সাগরের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার সহযোগীদের আইনের আওতায় আনার দাবিতে সোমবার সকালে শাহপুর ঈদগাহ মাঠে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
গত শনিবার বিকেলে স্থানীয় শান্তির বাজারে একই গ্রামের পল্লী চিকিৎসক সামছুল হুদার কার্যালয়ে সন্ত্রাসী সাগর পিস্তল তাক করে দুই লাখ টাকা চাঁদা দাবি ও ৩৯ হাজার টাকা নিয়ে যায়। অবশিষ্ট টাকা না দিলে এবং ঘটনা কাউকে জানালে সামছুল হুদা ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে থানায় একটি মামলা হওয়ার পর পুলিশ সাগরকে রোববার ভোরে রাজধানীর একটি বাসা থেকে আটক ও তার বাড়ি থেকে গুলি সহ একটি পিস্তল উদ্ধার করে।
এদিকে পিস্তল তাক করে সাগরের চাঁদা আদায়ের দৃশ্য সিসিটিভিতে ধারণ ও ভাইরাল হলে সারা দেশের প্রচার মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়।
পুলিশি অভিযানে সাগরকে দ্রুত আটক করায় জনমনে স্বস্তি এলেও আতংকে রয়েছে সামছুল হুদার পরিবার বর্গ, সামছুল হুদা ও তাঁর পরিবার এখনো এলাকা থেকে দূরে।
এই দিকে সাগরের গত ৯ আগস্ট সোমবার তিতাস থানায় এসআই মোঃ বিল্লাল হোসেন বাদী হয়ে ১টি ও ভিকটিম শামসুল হুদা বাদী হয়ে চাঁদাবাজি ও প্রাণনাশের হুমকি  প্রদানে বিরুদ্ধে মামলা করেন। তাকে কুমিল্লা আদালতে চালান করা হয়েছে।
সাগরের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার সহযোগীদের আটক এবং অস্ত্র উদ্ধারের দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মাওলানা আসাদুল ইসলাম (বড় হুজুর)বক্তব্য রাখেন সামছুল হুদার বড় ভাই মাওলানা শাহজালাল, গৌরীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মোঃ হাসান আলী,  আব্দুল মালেক সরকার, মোঃ রুহুল আমিন ও মোঃ শাহিন মাষ্টার প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ