শোক সংবাদ ঃ মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমিরের শাশুড়ীর ইন্তেকাল

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির  নিজস্ব প্রতিবেদক  জানান ===
কুমিল্লা জেলা অবসরপ্রাপ্ত এনডিসি মরহুম আলহাজ¦ আবদুল মজিদ ভুইয়ার স্ত্রী বেগম হারুন্নাহার (৮২) গত বুধবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মরহুমা হারুন্নাহার কুমিল্লা মহানগর বিএনপি নেতা, কুমিল্লা জেলা যুবদল ও ছাত্রদলের সাবেক সভাপতি আমিরুজজামান আমির এর শাশুড়ী এবং সংস্কৃতি মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব বদরুল আলম ভূইয়া, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক নারগিস আফরোজ এর মাতা। মরহুমার জানাযার নামাজ শুক্রবার (১২ মার্চ) সকাল ৭ টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয় সামনে এবং বাদ জুমা চান্দিনা জোয়াগ ভুঁইয়া বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।
জানা যায়, কুমিল্লা মহানগরীর ঝাউতলা নিবাসী মরহুমা বেগম হারুন্নাহার দীর্ঘদিন ধরে বাধক্যজনিত রোগে ভুগছিলেন। কিছু দিন আগে তিনি ব্রেইন স্টোক করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। বুধবার রাত সোয়া ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি পুত্র ও কন্যা সন্তান, নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুনগাহী ও শুভাকাঙ্খী রেখে গেছেন। এদিকে মহীয়সী নারী বেগম হারুন্নাহার এর মৃত্যর খবর পেয়ে রাজনৈতিক, সামাজিক ও বিশিষ্ট জনেরা মরহুমার পরিবারের সদস্যদের সমবেদনা জানান। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা (দ:) জেলা বিএনপি সভাপতি বেগম রাবেয়া চৌধুরী,সাধারন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াসিন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়া, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হক সহ বিশিষ্টজনেরা।
মরহুমার নিকটাত্মায়ীয় মাহমুদ পিটার জানান, মরহুমার লন্ডন প্রবাসী পুত্র রনি দেশের পথে রয়েছেন। এ কারণে জানাযা কিছুটা বিলম্ব হচ্ছে। মরহুমার প্রথম জানাযা শুক্রবার (১২ মার্চ) সকাল ৭ টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয় সামনে এবং দ্বিতীয় জানাযা বাদ জুমা কুমিল্লা চান্দিনা উপজেলার জোয়াগ ভুঁইয়া বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযা শেষে বেগম হারুন্নাহারকে স্বামী আলহাজ¦ আবদুল মজিদ এর কবরের পাশে জোয়াগ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ