শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থ্যতা কামনায় মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার এমপিসহ অপর অতিথিবৃন্দ।

সিটিভি নিউজ।।    বিল্লাল হোসেন, মুরাদনগর থেকে :====
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেলে মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার এমপি এ দোয়ার আয়োজন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা নিপার সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলালের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পরিবহন সড়ক ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার এমপি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।
মোনাজাত ও দোয়া অনুষ্ঠানে প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, ইউপি সচিব, ইউপি সদস্য, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী এবং সুশিল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন, উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা মুফতী সাদেকুল ইসলাম।
মোনাজাতের পূর্বমুহুর্তে এমপি আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। তাই আপনারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য খাস দিলে দোয়া করবেন। যাতে তিনি সুস্থ্য থেকে দেশ ও জাতির সেবা করতে পারেন।

সংবাদ প্রকাশঃ ২৮০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ