কিশোরী অপহরণের ৩ মাস ১৫দিন পর অপহরণকারী আল-আমিনকে আটক করেছে ডিবি পুলিশ

সিটিভি নিউজ।।    কুমিল্লা নগরের নূরপুর এলাকা থেকে শিশু উর্মি অপহরণের ৩ মাস ১৫দিন পর ডিবি পুলিশ অপহরণকারী আরমান হোসেন (২০) এর বড় ভাই পলাতক আসামী আল-আমিন (২৫) কে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তেলিকোনা এলাকার নুরুল হুদার পেট্রোল পাম্প থেকে আটক করেছে। ডিবি পুলিশের এসআই ইকতিয়ার উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামী আল-আমিনকে ওই এলাকা থেকে আটক করা হয়।
তিনি বলেন, আসামী আল-আমিনকে আটক করার সময় তার সাথে ছিলেন ডিবি পুলিশের এসআই নজরুল ইসলাম, পরিমল, এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স। তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ শিশু উর্মির অপহরণকারী আরমান হোসেনকে আটক ও শিশু উর্মিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে ডিবি পুলিশ। একই সাথে আসামী আল-আমিন ও তারা মাতা আলেয়া বেগমকে ডিবি পুলিশ আটকের চেষ্টা করে আসছে। তিনি আরও জানান, আটককৃত আসামী আল-আমিনকে আটকের পরপর তার কাছ থেকে শিশু অপহরণকারী আরমান ও তার মায়ের অবস্থান সম্পর্কে খোঁজখবর নেয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু সে মুখ খুলছে না। আটককৃত আল-আমিনকে কোর্টে সোপর্দ করা হয়েছে।
আদালত সূত্রে জানা যায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক আসামী আল-আমিনকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন।
জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রাত ১০টায় নূরপুর এলাকার চাঁন মিয়া সরদার বাড়ির সামনে থেকে ৮ম শ্রেণির ছাত্রী নাদিয়া সুলতানা উর্মিকে এলাকার বখাটে আরমানসহ সহযোগিরা সিএনজি চালিত অটোরিকশায় অপহরণ করে নিয়ে যায়। উর্মির পিতা মাঈনুল হোসেন ও মাতা নাজমা আক্তার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ইন্সপেক্টর তানজির হোসেন ঘটনাস্থল পরিদর্শনকালে আরমানের মা ও ভাইকে অপহরণের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে তারা আরমান কর্তৃক শিশু উর্মিকে অপহরণের কথা স্বীকার করেন। ইন্সপেক্টর তানজির হোসেন আরমানের মাকে পরদিন সকাল ৯টার মধ্যে অপহৃতা উর্মিকে থানায় হাজির করার পরামর্শ দেন। কিন্তু পরদিন আরমানের মা আলেয়া বেগম ও ভাই ঘরের দরজা তালা লাগিয়ে পালিয়ে যায়। পুলিশ দীর্ঘদিন তাদের না পাওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক মামলাটির তদন্ত ভার পিবিআইকে অর্পণ করেন। পিবিআইও এক পর্যায়ে ব্যর্থতা স্বীকার করে কোর্টে প্রতিবেদন দাখিল করে। এরপর কোতয়ালী মডেল থানার দায়েরকৃত এ সংক্রান্ত মামলাটির তদন্তের ভার ডিবি পুলিশের উপর অর্পণ করা হয়। ডিবি পুলিশ দীর্ঘদিন যাবৎ খোঁজাখুজি করেও শিশু অপহরণকারী আরমান হোসেনকে আটক ও শিশু উর্মিকে উদ্ধার করতে না পারলেও মঙ্গলবার রাতে এ মামলার পলাতক আসামী আল-আমিনকে আটক করেছে।

সংবাদ প্রকাশঃ  ২৩১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ