লুটপাট ও দুর্নীতি বন্ধ করতে তারেক রহমান দেশে ফিরে আসবে : অধ্যাপক মামুন মাহমুদ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : অবৈধ সরকার বিনা ভোটে ক্ষমতা দখল করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। দুর্নীতি, লুটপাট ও ক্ষমতার অপব্যবহার করছে । বালিশ কান্ড, পর্দা কান্ড, কয়লা খানি থেকে শুরু করে করোনা কালে জনগণের জন্য বিতরণের চাল, ডাল, তেল তারা হরণ করেছে। তাদের সেই দুর্নীতি, লুটপাতকে জনগণের দৃষ্টি আড়াল করার জন্য তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ারা জারি করা হয়েছে।
১৬ জানুয়ারী (শনিবার) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে মানববন্ধনে এ কথা বলেন, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।
অধ্যাপক মামুন মাহমুদ বলেন, ‘তারেক রহমানের রক্তে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রক্ত প্রবাহিত। তারেক রহমানের রক্তে খালেদা জিয়ার রক্ত প্রবাহিত। মামলা হামলা দিয়ে তাকে দেশের বাহিরে রাখতে পারবেন না অনতিবিলম্বে ফিরে আসবেন তারেক রহমান। যেদিন ফিরে আসবে টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাটুরিয়া পর্যন্ত কুর্মিটোলার উদ্দেশ্যে ১৮কোটি মানুষ তাকে গ্রহণ করবে। সেদিন দূরে নয়। আপনাদের লুটপাট দুর্নীতি বন্ধ করতে তারেক রহমান বাংলাদেশে ফিরে আসবে। নারায়ণগঞ্জ থেকেই বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে’।
মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ