লাকসামে নতুন ৪ জনসহ আক্রান্ত সংখ্যা ৬৩৩

সিটিভি নিউজ।।     মোজাম্মেল হক আলম   লাকসাম প্রতিনিধি: 
নতুন করে ৪ জনসহ কুমিল্লার লাকসাম উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩৩ জন। এখানে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৯ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫১১ জন।
লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন জানান, উপজেলায় শুক্রবার (২৩ এপ্রিল) ২৫টি নমুনার রিপোর্ট আসে। তাদের মধ্যে ৪ জনের পজিটিভ ও অন্য ২১টি রিপোর্ট নেগেটিভ। আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ও ১ জন নারী। তাদের মধ্যে পৌরশহরের ২ জন ও বাকই ইউনিয়নের ২ জন।
তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৩০৯০টি। তাদের মধ্যে ৩০৫২টি রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৬৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ২৪১৯টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ৩৮টি নমুনার রিপোর্ট। প্রকোপের শুরু থেকে এখানে করোনায় মৃত্যুবরণ করেছেন সর্বমোট ১৯ জন। ইতোমধ্যে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫১১ জন। অন্য ১০৩ জনকে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা দিয়ে আসছেন করোনা র‌্যাপিড রেসপন্স টিমের সদস্যরা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম জানান, লাকসামে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দ্রুতই বেড়ে চলেছে, যা উদ্বেগজনক। সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। করো মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে দ্রুত নমুনা দেয়ার পাশাপাশি হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ