রূপগঞ্জে আ’লীগ নেতার কারখানা থেকে অস্ত্র ও ককটেলসহ আটক-৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় বৃহস্পতিবার (১৮ নভেস্বর) বেলা ১১ টাকায় অভিযান চালিয়ে পুলিশের যৌথবাহিনী দেশীয় অস্ত্র, ককটেলসহ আ’লীগের তিন চাঁদাবাজকে আটক করেছে। আটককৃতরা কাঞ্চন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির ক্যাডার ও ব্যবসা নিয়ন্ত্রণকারী। আটককৃতরা হলো, কাঞ্চন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক কলির গাড়ি চালক ও কেরাব এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন, চরপাড়া এলাকার আফজাল হোসেন ও লোহা শাহীন। আটকদের ছাড়ায় পুলিশের সাথে দফায় দফায় গোপন বৈঠক করার খবর পাওয়া গেছে।
এলাকাবাসী জানায়, গত দুই বছর ধরে কাঞ্চন পৌর এলাকায় বালু ভরাট কাজে ব্যবহƒত ৩৭টি ড্রেজার মালিকের কাছ থেকে ৫ লাখ টাকা করে মাসোহারা আদায় করছে স্থানীয় আ’লীগের চাঁদাবাজরা। এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কাঞ্চন পৌর এলাকায় একাধিকবার হামলা, ভাংচুর, লুটপাট ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ হামলার শিকার হচ্ছেন। ওই বাহিনীর কাছে কাঞ্চন পৌরবাসী জিম্মি হয়ে পড়েছে। এমন সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশের বিশেষ দল ও থানা পুলিশ কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় যৌথ অভিযান চালায়। এ সময় গোলাম রসুল কলির পোশাক তৈরি কারখানা থেকে কয়েকটি দেশীয় অস্ত্র, তাজা ককটেলসহ ৩ জনকে আটক করে। তবে আরো অস্ত্র থাকতে পারে বলে স্থানীয়রা জানান।
এ ব্যাপারে অভিযুক্ত আ’লীগ নেতা গোলাম রসুল কলি জানান, প্রতিপক্ষের লোকজন রাজনৈতিক ভাবে ঘায়েল করার জন্য পুলিশ দিয়ে আমার লোকজনকে আটক করে হয়রানির চেষ্টা করছেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে চরপাড়া এলাকা থেকে ২টি টেটা ও ২টি ককটেল উদ্ধার করেছে। এ সময় পুলিশ ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এ অভিযান অব্যাহত থাকবে।   সংবাদ প্রকাশঃ  ১৮-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ