রহিমপুর হেজাজিয়া এতিমখানায় ইফতার ও দোয়া অনুষ্ঠান

কুমিল্লার মুরাদনগর উপজেলার রহিমপুর হেজাজীয়া এতিমখানায় মহামারি করোনা ভাইরাস থেকে হেফাজতের লক্ষে মুসলিম উম্মাহ’র শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠানের একাংশ।

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, সংবাদদাতা  মুরাদনগর থেকে :
কুমিল্লার মুরাদনগরে মহামারি করোনা ভাইরাস থেকে হেফাজতের লক্ষে মুসলিম উম্মাহ’র শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর হেজাজীয়া এতিমখানায় রোববার ইফতার পূর্বে ওই দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের মুহতামীম মাওলানা আমির হোসেন।
এতিমখানার শিক্ষক-ছাত্র ও অতিথিবৃন্দের উদ্দেশ্যে সীমিত পরিসরে সকলের কাছে দোয়া চেয়ে ভার্চূয়ালি বক্তব্য রাখেন, এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি। আরো বক্তব্য রাখেন, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ডাক্তার গোলাম মোস্তফা, সফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক হাসান মিয়া, ব্যবসায়ী জয়নাল আবেদীন, পালাসুতা দাখিল মাদরাসার সুপার মাওলানা মোস্তাফিজুর রহমান, কুরুন্ডি চিশতিয়া দাখিল মাদরাসার সুপার আনম জসিম উদ্দিন মোল্লা ও এতিমখানার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান প্রমুখ।
দোয়ার অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনাসহ সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা করা হয়। অনুষ্ঠানে আমিন আমি ধ্বনীতে মুখরিত হয়ে ওঠে এতিমখানা কমপ্লেক্স। #

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ