মুরাদনগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি========
‘‘ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে পালিত হলো বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২২। উপজেলা প্রশাসনের আয়োজনে এউপলক্ষে মঙ্গলবার দুপুরে কবি নজরুল মিলনায়তনে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অভিষেক দাশের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মুমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল হাই খান, খাদ্য নিয়ন্ত্রক মুহাম্মদ সেলিম মিয়া, সিনিয়র মৎস্য কর্মকর্তা মুহাম্মদ ফয়েজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য পরিদর্শক সাজেদুর রহমান, মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক আবদুল হামিদসহ ব্যবসায়ী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ।
আলোচনা সভায় ইউএনও অভিষেক দাশ বলেন বর্তমান সময়ে কিছু অসাধু ব্যবসায়ী পণ্য মজুদ করে বাজারে কৃত্তিম সংকট তৈরী করে পণ্যের দাম বাড়িয়ে দিচ্ছে। আমরা ভোক্তাদের অধিকার সংরক্ষনে উপজেলার প্রতিটি বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করছি। সংকট সৃষ্টিকারী এসব অসাধু ব্যবসায়ীদের তথ্য জানলে প্রশাসনকে অবহিত করার জন্য অনুরোধ জানান তিনি।

সংবাদ প্রকাশঃ  ১৬-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ