মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান

সিটিভি নিউজ।।   মোঃ হুমায়ুন কবির মানিক ,সংবাদদাতা জানান ===মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের উদ্যোগে মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার বদলীজনিত বিদায় সংবর্ধনা ও ২০২২সালের শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যকার আয়োজিত শীতকালীন ও গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদুল্লাহ এর সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার মোঃ নুরুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন।
বিদায়ী সংবর্ধিত অতিথি সোহেল রানা।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও লক্ষণপুর নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম শেখ কামাল।
এছাড়াও বক্তব্য রাখেন নীলকান্ত সরকারী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু তৈয়্যুব মোঃ ফখরুদ্দিন, নাথের পেটুয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রশিদ, নাথের পেটুয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হুজ্জাতুল ইসলাম, লক্ষণপুর ইসলামিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ছানা উল্লাহ বাশারী, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নছর মোঃ ছালেহ মজুমদার।এসময় উপস্থিত ছিলেন উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদরাসার প্রধান ও শিক্ষকগণ এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীগণ।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনে মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার বদলী জনিত বিদায় সংবর্ধনা, দ্বিতীয় অধিবেশনে মনোহরগঞ্জ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে অনুষ্ঠিত শীতকালীন ও গ্রীষ্মকালীন বিভিন্ন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেয়া হয়।

ক্যাপশনঃ-মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিচ্ছেন অতিথিগণ।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ