মনোহরগঞ্জে বখাটেদের হামলার শিকার ব্যবসায়ী পরিবার

সিটিভি নিউজ।। হুমায়ুন কবীর মানিক     মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার মনোহরগঞ্জে শ্বশুর বাড়িতে বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে সপরিবারে স্থানীয় বখাটেদের হামলার শিকার হয়েছেন অজিউল্লাহ নামের এক ব্যবসায়ী। উপজেলার খিলা ইউনিয়নের দিশাবন্দ গ্রামের পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের বরনীখন্ড গ্রামের ব্যবসায়ী অজিউল্লাহ বুধবার (২৬ জানুয়ারি) সপরিবারে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। বেড়ানো শেষে ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফেরার পথে পূর্বপরিকল্পিত ভাবে স্থানীয় কয়েকজন বখাটে এসে অজিউল্লাহর ছেলে নাইম ও সায়েমের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা নাইম ও সায়েমকে বেধড়ক মারধর করে। বাধা দিতে এলে হামলাকারীরা অজিউল্লাহ, তার স্ত্রী, দুই শালিকা এবং ১৩ বছর ও দেড় বছর বয়সী দুই শিশুকে মারধর করে। মারধরের পর হামলাকারীরা দেড় বছরের শিশু জান্নাত সহ তার মাকে ধাক্কা দিয়ে পাশবর্তী পুকুরে ফেলে দেয়। খবর পেয়ে অজিউল্লার শ্যালক রেজাউল করিম সেলিম ছুটে এলে হামলাকারীরা তাকেও মারধর করতে উদ্যত হয়। পরে মনোহরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীরা এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অজিউল্লাহর শ্বশুর বাড়িতে গিয়ে হামলা ও ভাঙচুরের চেষ্টা চালায়। এসময় স্থানীয়রা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে দিশাবন্দ পূর্বপাড়া মৌলভী কবির আহমেদের বাড়ির বাসিন্দারা আতঙ্কে রয়েছেন। হামলাকারী বখাটে যুবকরা তাদেরকে বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিচ্ছে বলেও তারা অভিযোগ করেন। এ ঘটনায় আহত নাইমকে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আহত সায়েমকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
এদিকে এ ঘটনায় দিশাবন্দ পূর্ব পাড়ার জনু মিয়ার ছেলে ফরহাদ, সোহাগ ও জাফরকে অভিযুক্ত করে মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী অজিউল্লাহর শ্যালক রেজাউল করিম সেলিম।
এ বিষয়ে জানতে অভিযুক্ত যুবকদের সাথে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য নেয়া যায়নি। স্থানীয় একাধিক সূত্র জানায়, অভিযুক্ত যুবকরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের উশৃঙ্খল কর্মকান্ড চালিয়ে আসছে।
মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুল কবির বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদ প্রকাশঃ  ২৭-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ