মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যান অনৈতিক কাজে প্রবাসি স্ত্রীর ঘরে আটক এলাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সিটিভি নিউজ।।    আবদুর রহিম (মনোহরগঞ্জ, কুমিল্লা) সংবাদদাতা জানান ===
কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ৮ নং খিলা ইউনিয়ননের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি নেতা শহীদ উদ্দিন আহম্মেদ খিলা ইউনিয়নের শিকচাইল গ্রামের আমানী বাড়ির মৃত মোকছুদুর রহমানের ছেলে সৌদিআরব প্রবাসি অহিদুর রহমানের স্ত্রী রুহানী বেগম এর ঘরে গত মঙ্গলবার রাত আনুমানিক ২ ঘটিকায় অশ্লীনকাজে লিপ্ত অবস্থায় বাড়ির লোকজন দেখতে পেয়ে এলাকার লোকজন দু’জনকেই ঘটনাস্থলে আটক করেন। আটককৃতরা হলেন একই গ্রামের আবুল বাসারের ছেলে মো: মোস্তফা, আবদুল মজিদের ছেলে ইয়াছিন, আবদুল আউয়াল মেম্বারের ছেলে নুরুল করিম মন্টু ও আলম।
এ ঘটনায় প্রবাসির স্ত্রীর ভাই আবদুল হান্নান গত বৃহস্পতিবারে ৯৯৯ এ ফোন করলে মনোহরগঞ্জ থানা পুলিশ রুহানি বেগমকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় স্থানীয় মেম্বার শাহাজান ও এলাকাবাসী উভয় পক্ষকে গত শুক্রবার জুমার পর সুষ্ঠু বিচারের জন্য শালিসি আয়োজন করেন। শালিশের দিন চেয়ারম্যান শহীদ আহম্মেদ ও রুহানী বেগম এর পক্ষে কেউ শালিশে উপস্থিত না হয়ে গ্রাম ছেড়ে পালিয়ে যায়। সুষ্ঠু সামাধান না হওয়ায় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে দ্রুত বিচারের দাবিতে গতকাল মনোহরগঞ্জ খিলা রোডে শিকচাইল রোডে বিক্ষোভ ও মানববন্ধন করেন।
এ সময় বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত থেকে বিচারের দাবিতে নের্তৃত্ব দেন স্থানীয় ওয়ার্ড মেম্বার শাহাজাহান, মুক্তিযোদ্ধা আবদুল হাই, মাষ্টার রুহুল আমিন, খিলা ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক মো: মাকছুদুর রহমান হেলালী, খিলা ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ আহবায়ক বেলাল হোসেন মাকছুদ, নুরুল করিম মুন্না, মো: শাহাদাৎ হোসেন, আজিজুল বারি, শাহাদাৎ সহ আরো ২শতাধিক লোকের উপস্থিতে ধর্ষকের বিচারের দাবি করেন।
সরে জমিনে গিয়ে জানা যায়, শিকচাইল গ্রামের কাতার প্রবাসি তোফায়েল আহম্মেদ এর মেয়ে মাদ্রাসার ছাত্রী তাহমিনা আক্তার রূপালি (১৫) কে ধর্ষনের চেষ্টা ও মারধর করায় শহীদ উদ্দিন চেয়ারম্যানের বিরুদ্ধে তোফায়েল আহম্মদ এর স্ত্রী শিরিনা বেগম গত ১৬/০৩/২০২১ মনোহরগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। পুলিশ ঘটনাস্থল তদন্ত করেন।
এ ঘটনায় রুহানী বেগমের ভাশুর মোঃ শাহা আলম বলেন, আমাকে ঐ দিন রাত ২ টায় ঘর থেকে ডেকে নিলে আমি শহীদ চেয়ারম্যান ও আমার ছোটভাইর স্ত্রীকে একসাথে অনৈতিকাজে লিপ্ত অবস্থায় দেখতে পাই। এভাবে আরো ৩ বার শহীদ চেয়ারম্যান এর সহিত ছোটভাইর স্ত্রীকে অনৈতিক কার্যাকলাপে শালিশে জরিমানা করা হয়। আমরা তার কারণে এলাকার মান সম্মান ক্ষুন্ন হচ্ছে। আমি তার সুষ্ঠু বিচার চাই।
ওয়ার্ড মেম্বার শাহজাহান মেম্বার বলেন শহীদ চেয়ারম্যান এর ধর্ষনের আরো কয়েকটি বিচার করা হয়ছে। তার অনৈতিক কাজ বন্ধ হয়নি। এবার নির্ধারিত তারিখে উপস্থিত না হয়ে দু’জনই পলাতক রয়েছে। এ কারণে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে।
ঘটনার ধর্ষক শহীদ চেয়ারম্যান এর মোবাইলে বেশ কয়েকবার ফোন দিয়েও কথা বলার চেষ্টা করলেও তার সাথে যোগাযোগ করা যায়নি।
মনোহরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহাবুবুল করিম এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। শুনেছি শিকচাইল গ্রামে প্রবাসির স্ত্রীর ঘরে আটককৃত শহীদ চেয়ারম্যানের বিরুদ্ধে বিচারের দাবিতে মানবববন্ধন করেন এলাকাবাসী।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ