ভোটে হেরে যাওয়ার ভয়ে সাংবাদিক ও ঈগল প্রতীকের সমর্থকদের উপর হামলা করছে =টিটু

সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি: জানান ====
কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রান গোপাল দত্ত স্বতন্ত্র প্রার্থী কাছে ভোটে হেরে যাওয়ার ভয়ে ঈগল প্রতীকের সমর্থকদের উপর একের পর এক হামলা   ভয়ভীতি দেখাচ্ছে । প্রতীক বরাদ্দের পর থেকে চান্দিনার বিভিন্ন জায়গায় ঈগল সমর্থকদের উপর হামলা ও প্রচারণায় ব্যবহৃত মাইক্রোবাস ভাংচুর করে আতঙ্ক সৃষ্টি করছে এবং সাংবাদিকদের উপর হামলা করছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রান গোপাল দত্তের ভাড়াটিয়া লোকজন।বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দুপুরে চান্দিনা উপজেলা সামনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন-নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বহিরাগত লোকজন দিয়ে আমার সমর্থকদের উপর হামলা করা হচ্ছে।
সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অধ্যাপক ডা. প্রান গোপাল দত্ত বহিরাগত লোকজন দিয়ে ঈগল সমর্থকদের উপর এমন হামলা চালাচেছ। আমাদের নির্বাচনী প্রচারণায় ভোটাররা স্বতঃস্ফূর্ত সাড়া দিচ্ছে। নির্বাচন কমিশনও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে যথেষ্ট কাজ করছে। তবে তাদের সকল অপচেষ্টা নস্যাৎ করে ভোটারদের অংশগ্রহণে ঈগল বিজয় সুনিশ্চিত হবে।  পরে তিনি চান্দিনা নির্বাচনী এলাকার মহিচাইল দোল্লাই নবাবপুর,জোয়াগ সহ বিভিন্ন বাজারে গণ সংযোগ করে বক্তব্য রাখেন।(ভিডিও দেখুন)

সংবাদ প্রকাশঃ ০৫০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ