ব্রাহ্মনপাড়ায় নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের মাঝে উপকরন সামগ্রী বিতরন

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন   ব্রাক্ষণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি   জানান ===
কুমিল্লা  জেলার       ব্রাহ্মনপাড়া উপজেলায় জেলা মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের বিকল্প কর্মসংস্থান এর উপকরন হিসাবে সেলাই মেশিন, আয়রন মেশিন ও চেয়ার বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা মৎস্য কর্মকর্তার আয়োজনে মৎস্য কর্মকর্তার কার্য্যালয়ে এই উপকরণ সামগ্রী বিতরন করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা জয় বণিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে জেলেদের মাঝে এসব উপকরন সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা।
মৎস্য কর্মকর্তা জয় বণিক এই প্রতিনিধিকে বলেন, জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান হিসাবে সরকার প্রত্যেক উপজেলার অংশ হিসাবে ব্রাহ্মণপাড়া উপজেলায় মৎস্য প্রকল্পের আওতায় নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত মোট ৬০ জন জেলেদের মাঝে এসব উপকরন সামগ্রী বিতরন করা হয়েছে। এই প্রকল্পের আওতায় এখন পর্যন্ত প্রায় এক হাজার জেলেদের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়েছে। পর্য্যায়ক্রমে উপজেলার প্রত্যেক ইউনিয়ন জেলেদেরকে এই প্রকল্পের আওতায় এনে নিবন্ধিত করে তাদের প্রশিক্ষনের ব্যবস্থা করে জীবন ও জীবিকা নির্বাহ করার বিকল্প ব্যবস্থা হিসাবে তাদেরকে এসব সামগ্রী দেওয়া হবে।
এসময় উপজেলার মৎস্য কার্য্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন সিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ