ব্রাহ্মণপাড়ায় সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে তত্পর পুলিশ

সিটিভি নিউজ।।      মোঃ আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ॥
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে এবং মানুষকে ঘরে রাখতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গতকাল সোমবার (৫এপ্রিল) লকডাউনের প্রথম দিনেই উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময়, করোনা ভাইরাসের ২য় ধাপ থেকে রক্ষা পেতে মানুষকে সরকারের নিদের্শনা মেনে ঘরে থাকার আহবান জানান।
সরজমিনে ঘুরে দেখা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহার নির্দেশে থানা পুলিশ উপজেলার বিভিন্ন হাট বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করণের লক্ষে প্রচার অভিযান পরিচালনা করেন।
এসময় তারা, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, কেউ যাতে খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি করতে না পারে, নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম যেন কেউ বাড়াতে না পারে, বিদেশ ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকা, কোথাও যেন জনসমাগম না করা ইত্যাদি বিষয়ে সচেতনতামূলক প্রচারনা চালান। এছাড়াও, করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন ও পরিষ্কার-পরিচ্ছন থাকা, সরকারের নির্দেশনা মেনে লকডাউনে অপ্রয়োজনে ঘর থেকে বের না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পরামর্শ দেন পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ