ব্রাহ্মণপাড়ায় বাস ভংচুর, বাস সিএনজি চালক ও হেলপারদের মধ্যে সংঘর্ষ

সিটিভি নিউজ।।  আনোয়ারুল ইসলাম ॥ সংবাদদাতা জানান ===
কুমিল্লার শাসনগাছা বাস ও সিএনজি টার্মিনালে কুমিল্লা-মিরপুর সড়ক চলাচলকারী যাত্রীদের যানবাহনে উঠানোকে কেন্দ্র করে ফারজানা ট্রান্সপোট (বাস) ও সিএনজি চালিত অটোরিক্সা চালক ও হেলপারদের মধ্যে সংঘর্ষের ঘটনায় কুমিল্লা-মিরপুর সড়কে ৯ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। গত ৫ অক্টোবর সোমবার দুপুরে শাসনগাছা বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনার পর থেকে গতকাল ৬ অক্টোবর মঙ্গলবার দুপুর পর্যন্ত এ সড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে চরম ভোগান্তিতে পরতে হয় সাধারণ যাত্রীদের। পরে পুলিশ ও মালিক সমিতির সহযোগীতায় মুঙ্গলবার দুপুর ১২টার পর আবারও যান চলাচল শুরু হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার শাসনগাছা বাস টার্মিনাল এলাকায় সোমবার বেলা ৩টায় যাত্রী গাড়িতে উঠানোকে কেন্দ্র করে ফারজানা পরিবহন বাসের চালক, হেলপার ও ব্রাহ্মণপাড়ার কিছু সংখ্যক সিএনজি চালিত অটোরিকশার চালককে মারধরসহ গাড়ি ভাংচুর করে। ওই ঘটনার প্রতিবাদে ব্রাহ্মণপাড়ার সিএনজি চালকরা সোমবার বিকালে ফারজানা পরিবহনের একটি বাস ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা এলাকায় সড়কে ভাংচুর করে। এ ঘটনাকে কেন্দ্র করে বাস ও সিএনজি চালিত অটোরিক্সা চালকদের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। এতে করে ব্রা‏হ্মণপাড়া মিরপুর-কুমিল্লা সড়কে বাস ও সিএনজি চালিত অটোরিক্সা চলাচল বন্ধ থাকে। পরে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশের সহযোগীতায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির মিমাংশার আশ্বাসে পর আজ মঙ্গলবার দুপুর ১২টার পর থেকে বাস ও সিএনজি চালিত অটোরিক্সা চলাচল শুরু করে।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, কুমিল্লা শহরে বাসের লোকজন সিএনজির লোকজনকে মারধর করেছে। আবার সিএনজির লোকজন একটি বাস গাড়ি ভাংচুর করেছে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে তারাই সোমবার বিকেল থেকে সন্ধ্যা এবং মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত বাস ও সিএনজি চালিত অটোরিক্সা চলাচল বন্ধ করে রাখে। তিনি বলেন, পরে দুই মালিক সমিতির নেতৃবৃন্দ আলোচনা করে আগামী বৃহস্পতিবার মিমাংসার সভা আহবান করেছেন। ওই প্রেক্ষিতে দুপুরের পর থেকে আবারও যান চলাচল স্বাভাবিক হয়। সংবাদ প্রকাশঃ  ০৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ