ব্রাহ্মণপাড়ায় এক ভুয়া ডাক্তারকে সহ দুই জনকে এক লক্ষ টাকা ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি =========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ডাক্তার না-হয়েও এলোপ্যাথি চিকিৎসা দেওয়ার অপরাধে (ভুয়া ডাক্তার) আবু নাছের (৪০) নামে এক ব্যাক্তিকে আর্থিক দণ্ডে দণ্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩১ জুলাই ) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা’র নেতৃত্বে উপজেলার চান্দলা বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার চান্দলা ইউনিয়নের দ. চান্দলা বাজারে সনদ ব্যতীত এলোপ্যাথিক চিকিৎসা করায় ফেমাস ড্রাগ হাউজ এর মালিক মো: আবু নাছের’কে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভবিষ্যতের জন্য তাকে সাবধান করে দেওয়া হয়।
উল্লেখ্য, গত ২৭ জুলাই উপজেলার দর্পনারায়নপুর উত্তর পাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে সোহেল রানা (৪০) এই ভুয়া ডাক্তার আবু নাছের এর অপচিকিৎসায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এছাড়াও একইদিন লাইসেন্স ছাড়া ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করায় এক ডায়াগনস্টিক মালিককে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে ভ্রাম্যমাণ আদালত।
অভিযানে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হাসনাত মো: মহিউদ্দীন মুবিন ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ৩১০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ