ব্যাংক কর্মকর্তাকে তুলে নিয়ে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নির্যাতন : গ্রেপ্তার-১

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ৯৯৯-এ ফোন পেয়ে ফতুল্লা থানার জালকুড়িস্থ দিপ্তি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে হাত-পা বাধা অবস্থায় নির্যাতিত ব্যাংক কর্মকর্তা শাহাদাত (৪০) কে উদ্বার করেছে থানা পুলিশ। উদ্ধার হওয়া ব্যাংক কর্মকর্তাকে মাদক নিরাময় কেন্দ্রের লোকজন মারধর সহ মাথা ন্যাড়া করে দিয়েছে বলে জানা যায়।
উদ্ধারকৃত ব্যাংক কর্মকর্তা জেলার সদর থানার ডনচেম্বার এলাকার মৃত হাবিবুল্লাহ মাস্টারের পুত্র ও টানবাজার শাখার অগ্রনী ব্যাংকের ম্যানেজার।
শনিবার(৫ ডিসেম্বর) রাত সাড়ে তিনটার দিকে ফতুল্লা থানার জালকুড়িস্থ দিপ্তি মাদকাসক্ত নিরাময় চিকিৎসা কেন্দ্র থেকে তাকে উদ্বার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় দিপ্তি মাদক নিরাময় কেন্দ্রের পরিচালক খোকন (৪৩)কে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।
আটককৃত খোকন সদর থানার ৬৫ নং বি,কে রোডের মৃত আব্দুর রশিদ মিয়ার পুত্র।
ঘটনার বিবরনীতে ব্যাংক কর্মকর্তা শাহাদাতের ভাতিজা মোঃ ইয়াসিন জানায়, শনিবার বিকেল ৪ টার দিকে ৮/১০ জন লোক তার চাচাকে মারতে মারতে টেনে হিচড়ে বিকেএম,ই লেখা সাদা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-৫৩-৮৩১৬) করে তুলে নিয়ে যায়। এ বিষয়ে তারা সদর থানাকে অবগত করার পাশাপাশি ৯৯৯ এ ফোন করে।
পরে ফতুল্লা থানা পুলিশের এসআই শামীম রাত সাড়ে তিনটার দিকে ফতুল্লা থানা এলাকার জালকুড়িস্থ দিপ্তি মাদকাসক্ত নিরাময় চিকিৎসা কেন্দ্র থেকে তার চাচাকে উদ্বার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।
ঘটনার শিকার ব্যাংক কর্মকর্তা শাহাদাত জানান, বিকেএমই লেখা সাদা মাইক্রোবাসে করে তাকে নিয়ে গিয়ে হাত-পা বেধে ব্যাপক টর্চার করা হয়। এক পর্যায়ে তারা তার মাথা ন্যাড়া করে দেয় এবং তাকে ইনজেকশন পুশ করার চেস্টা করে। পরে তাকে পুলিশ গিয়ে উদ্ধার করে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার এসআই শামীম জানায়, ৯৯৯ এ ফোন পেয়ে দিপ্তি মাদক নিরাময় চিকিৎসা কেন্দ্র থেকে আহতবস্থায় ব্যাংকার শাহাদাতকে উদ্বার সহ খোকন নামের একজন কে আটক করে নিয়ে আসা হয়।
নির্ভরযোগ্য একটি সূত্র মতে, পারিবারিক কলহের জের ধরে ব্যাংক কর্মকর্তার স্ত্রী তার স্বামীকে মাদকাদক্ত আখ্যায়িত করে মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য আবেদন করলে মাদক নিরাময় কেন্দ্রের লোকজন শনিবার বিকেলে ব্যাংক কর্মকর্তাকে মাইক্রোবাসে করে মাদক নিরাময় কেন্দ্রে নিয়ে আসে।
এ বিষয়ে উদ্ধার হওয়া ব্যাংক কর্মকর্তার স্ত্রী ঢাকা মতিঝিল শাখার সাউথ ইস্ট ব্যাংকে কর্মরত রওশন আরা জানায়, তার স্বামী একজন মাদকাসক্ত ও মানসীক রুগী। তার স্বামী তাকে নিয়মিত মানসীক এবং শারিরীক নির্যাতন করতো এবং বিকৃতি চরিত্রের বলে তিনি দাবী করেন।

সংবাদ প্রকাশঃ  ০৬১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ