বুড়িচং সীমান্তে যুবক গুলিবিদ্ধের ঘটনায় বিএসএফের সাথে পতাকা বৈঠক; বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ===  কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের সীমান্তে ঘাস কাটতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে জালাল হোসেন (২৮) নামের এক যুবক আহতের ঘটনায় বিএসএফের সাথে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। তিনি ছিনাইয়া গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।
 বৃহস্পতিবার বিকেলে ৫ টায় ভারত বাংলাদেশ সীমান্তের বুড়িচং উপজেলার উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর  জামতলা এলাকার সীমান্ত পিলার ২০৬৫ / ৭ এর কাছে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
৬০ বিজিবির আওতাধীন শংকুচাইল বিওপির নায়েব সুবেদার মনিরুজ্জামান পতাকা বৈঠকে বিষয়টি  নিশ্চিত করে বলেন, সীমান্তে গুলির ঘটনায় বিজিবির পক্ষ থেকে প্রতিবাদ জানানো হয়। পাশাপাশি ভবিষ্যতে শূন্যরেখায় যেন কোন ধরনের গুলির ঘটনা না ঘটে এ বিষয়ে বলা হয়।
পতাকা বৈঠকে ভারতের কলমচুরা বিএসএফ ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিষয়টি নিয়ে বিজিবি আরো তদন্ত করবে বলে জানান নায়েব সুবেদার মনিরুজ্জামান।
উল্লেখ্য, বুধবার বিকেলে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের জামতলা এলাকায় সীমান্তের শূন্যরেখায় জালাল মিয়া নামে এক যুবককে গুলি করে বিএসএফ।
জালাল ধান কাটা শেষে বিকেলে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে সীমান্তের শূন্যরেখায় প্রবেশ করে ফেলেন। বিষয়টি বুঝতে পেরে জালাল চলে আসার সময় পেছন থেকে বিএসএফের সদস্যরা গুলি করেন। এতে গুলিবিদ্ধ অবস্থায় জালাল দৌড়ে লোকালয়ে প্রবেশ করলে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ পাঠান।

জালাল বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি বাকশীমূল ইউনিয়নের সীমান্তবর্তী কোদালীয়া গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে। জালাল শ্রমিক হিসেবে কাজ করেন। (ফাইল ফটো)         সংবাদ প্রকাশঃ ০৫০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ