বুড়িচং সদর ইউনিয়ন পরিষদে জগতপুর গ্রামের একক প্রার্থী মো. জাকির হোসেন

 সিটিভি নিউজ।।       সৌরভ মাহমুদ হারুন,  বুড়িচং  প্রতিনিধি ==
 বুড়িচং সদর ইউনিয়ন পরিষদে জগতপুর গ্রামের একক প্রার্থী মনোনীত হয়েছেন জগতপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, জগতপুর এডিএইচ সিনিয়র মাদ্রাসার দাতা সদস্য, বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মো. জাকির হোসেন। গত শনিবার সকালে গ্রামের হাজার হাজার আবাল বৃদ্ধ বনিতার উপস্থিতিতে এবং সর্বসম্মতিক্রমে তাকে এই মনোনয়ন দেয়া হয়।
জানা যায়, সদর ইউনিয়নের তিনটি ওয়ার্ডের মধ্যে এই গ্রামটিই এককভাবে একটি ওয়ার্ড। এখানকার মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা গ্রাম থেকে চেয়ারম্যান নির্বাচিত হোক। আর ঐক্যের ব্যাপারে এই গ্রামের একটি ঐতিহ্যও আছে।এবারও মেজবাউল হক খান চৌধুরী, মো. আবদুল আলিমসহ এই গ্রামের একাধিক প্রার্থীর সমর্থকরা চেয়েছেন তাদের পছন্দের প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচন করুক। আর সেজন্য চেয়ারম্যানশীপ নিশ্চিত করতে গ্রামের মানুষ একটি বৈঠক ডেকে এবং দল মত নির্বিশেষে সকলের উপস্থিতিতে ও তাদের ঐক্যবদ্ধ মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়।
গ্রামের যে সকল তরুণ দেশের বাইরে থাকেন, তারাও চান গ্রামে চেয়ারম্যান আসুক। তাদেরই প্রতিনিধি মার্কিন যুক্তরাষ্ট্রপ্রবাসী ও উষার সাবেক সভাপতি আরিফুর রহমান অপু এই প্রতিনিধিকে জানান, আমাদের তরুণ পজন্মের মধ্যে ঐক্য আছে। আমরা চেয়েছিলাম মুরব্বীরাসহ সবাই বসে এমন একটি সিদ্ধান্ত নিক, যেন আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়।৭ ফেব্রুয়ারির নির্বাচনে আমি শতভাগ আশাবাদী আমাদের সেই প্রত্যাশা পূরণ হবে।
এবিষয়ে ইঞ্জিনিয়ার সবুজ বলেন,ভালোর সাথে আগামীর পথে আমরা জগতপুরবাসী কাজ করে যাচ্ছি দীর্ঘদিন। তারই ধারাবাহিকতায় আসন্ন বুড়িচং সদর ইউনিয়নের নির্বাচনে গ্রামের একক প্রার্থী হিসেবে জাকির ভাইকে মনোনয়ন দেয়া হয়।আমরা বিশ্বাস করি যে, তিনি নির্বাচিত হলে বুড়িচংয়ে ইতিবাচক পরিবর্তন হবে।ইনশায়াল্লাহ জয় আমাদের হবেই।মো. সোলায়মান, আমিনুর রহমান বাবু ও আরিফ মেহেদীসহ গ্রামের সকলের মুখে মুখে রব ওঠেছে যে, এবার চেয়ারম্যান হবে জাকির ভাই।
৯ জানুয়ারি জগতপুর গ্রামের হাজার হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন গ্রামপ্রধান রেয়াছত আলী মাস্টার। সেখানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোখলেছুর রহমান লীল মিয়া সরদার, আবুল হাসেম মেম্বার, আব্দুল জলিল, মাজেদুল ইসলাম মেম্বার, হাজী কবির হোসেন, সানাউল্লাহ মোল্লা, হাজী আবদুর রহিম, জাহাঙ্গীর আলম, কাসেম মেম্বার, শরীফুল ইসলাম মেম্বার, আব্দুর রব মেম্বার, আবদুল লতিফ মেম্বার, ইসহাক মেম্বার, সাংবাদিক আবদুল মোমেন, জামাল মেম্বারসহ প্রতিটি গোষ্ঠীর সভাপতি ও সর্দারগণ।জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে মো. জাকির হোসেন বলেন, স্থানীয় সরকার নির্বাচনে মানুষ সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেয়। সেই নিরিখে গ্রামের একতা ও আমার অতীত কর্মকান্ড বিবেচনায় জনগণ আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।সংবাদ প্রকাশঃ  ১৩-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ