বুড়িচং উপজেলা প্রশাসন ও  আওয়ামীলীগের উদ্যাগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে

 সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
কুমিল্লার বুড়িচং উপজেলা  প্রশাসন ও আওয়াীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যাগে  যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসনে ঃ- উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার এর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মীঠু, বুড়িচং থানার ওসি মোঃ ইসমাইল হোসেন নয়ন, ওসি তদন্ত মোঃ কবির হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান প্রমুখ।
উপজেলা আওয়ামী ঃ-
উপজেলা আওয়ামীলীগের দলীয়  কার্যালয়  সকালে  মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস উদযাপন উপলক্ষে    কুমিল্লা -৫ আসনের সাংসদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দারের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মোঃ আবু মুছা ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান চেয়ারম্যান, আলহাজ্ব মোঃ আবু তাহের চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল,  আব্দুর রশিদ, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন বাচ্চু,মফিজুল  ইসলাম,মতিউর রহমান খান রুমেল,  ফারুক খান মেম্বার, আব্দুর রশিদ পেপার, আব্দুল কুদ্দুস,  সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, সহ-সভাপতি হাজী মোঃ নেওয়াজ আলী সর্দার,  মোঃ মাজেদুল ইসলাম মেম্বার  মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ নেতা

হাজী মোঃ বিল্লাল হোসেন চেয়ারম্যান  উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান, উপজেলা ছাত্র লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক হাসান আহাম্মদ সুমন প্রমুখ।
এরশাদ ডিগ্রি কলেজ ঃ- অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে বিএনসিসির একটি চৌকস দল শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খান, সহকারী অধ্যাপক মোঃ আবুল হাসেম, মিয়া মোঃ আনোয়ার মোর্শেদ, এনামুল হক, যুক্তি বিদ্যা মোঃ এনামুল হক, প্রভাষক সুমন মিত্র সহ শিক্ষক শিক্ষার্থী এবং সকল কর্মচারী বৃন্দ।
পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয় ঃ- পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আবুল কাসেম, সিনিয়র সহকারী শিক্ষক শাহ আলম বিএসসি, মোঃ হুমায়ুন কবির, রুমা আক্তার বিএসসি, রমিজ উদ্দিন ভূইয়া, রত্না বেগম, হালিমা আক্তার, রুহুল আমিন, বিপ্লব বিশ্বাস, একে আজাদ ভূইয়া, মাওলানা মোঃ রেজাউল করিম খান প্রমুখ।

বুড়িচং ইসলামিয়া সূন্নিয়া মাদ্রাসা ঃ-মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল হোসাইন আলকাদেরীর নেতৃত্বে  শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলে পীর মাওলানা মোঃ আব্দুল জব্বার,  সিনিয়র শিক্ষক নেয়ামত উল্লাহ, মোস্তফা কামাল, আব্দুস সালাম ফারুকী, আবু সায়েম, নাসরিন জাহান সুলতানা, হালিমা আক্তার, মহি উদ্দিন, আব্দুর রব,আব্দুল গফুর, প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, আরিফুল ইসলাম ও আমজাদ হোসেন প্রমুখ।
পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয় ঃ- প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আবুল কাসেম, শাহ আলম বিএসসি, সহকারী শিক্ষক মোঃ রুহুল আমিন, মাওলানা মোঃ রেজাউল করিম খান
খাড়াতাইয়া ইসলামিয়া মাদ্রাসা ঃ-
কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ডা মোহাম্মদ সোলাইমান ও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার উপাধ্যক্ষ সহ অন্যান্য শিক্ষক – শিক্ষার্থী  ও কর্মচারীবৃন্দ।
বুড়িচং মডেল একাডেমি ঃ- বুড়িচং মডেল একাডেমির প্রধান শিক্ষক মো:কবির হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক ফয়েজ আহম্মেদ,সহকারী শিক্ষক নুরুল ইসলাম,আব্দুর রহিম,মাহমুদা বেগম,দীপক চন্দ্র কর্মকার,তফাজ্জল হোসেন,বিএসসি সুমন ভূইয়া,নেয়ামত উল্লাহ,ফারহানা আক্তার,সাঈদুল মুরসালিন,তাজুল ইসলাম,নুরুল হুদা,জোবায়ের হোসাইন প্রমূখ।

সংবাদ প্রকাশঃ ২৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ