বুড়িচংয়ে পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ইঞ্জি. বকুলের প্যানেল বিজয়ী

সিটিভি নিউজ।।      সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কুমিল্লা বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠু সুশৃঙ্খল শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।১ অক্টোবর রবিবার সকাল দশটা থেকে একটানা বিকাল ৪ টা পর্যন্ত  অভিভাবক সদস্যদের ভোট গ্রহণ করা হয়।এর মধ্যে বিদ্যালয়ের অভিভাবক সদস্যদের মোট ভোটার হলো ৪৪৪ জন। অভিভাবক সদস্য কর্তৃক মোট ভোট প্রদান করা হয় ৩০৭ জন। এর মধ্যে ভোট বাতিল হয় ১৫ টি।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে দুটি প্যানেল নির্বাচনে অংশ গ্রহণ করে। একটি  ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম খান (বকুল)প্যানেল(ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি) অন্যটি হলো মোঃ আনোয়ার হোসেন আনু ঠিকাদার প্যানেল (সাবেক সভাপতি)।ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম খান (বকুল)প্যানেলের নির্বাচিত সদস্যরা হলেন জসীম উদ্দিন, কাজী রাজিব,ফজলুল হক,মোঃ কামরুল হাসান।জসীম উদ্দিন মোট ভোট পেয়েছে ২৪২ টি,কাজী রাজিব ২৪০টি, ফজলুল হক ২৩৮টি,মোঃ কামরুল হাসান ২২০ টি।শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ খোরশেদ আলম, আবদুল করিম,সংরক্ষিত মহিলা প্রতিনিধি কানিজ ফাতিমা খানম চৌধুরী।নির্বাচনে সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসানাত খন্দকার, সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন মৈশান ও থানার পুলিশ ফোর্স উপস্থিত থেকে সুষ্ঠু নিরপেক্ষ অবাধ গ্রহনযোগ্য ভোট গ্রহণে বিশেষ সহযোগিতা করেন।বিদ্যালয়ের নির্বাচন পরিচালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিকুল্লাহ ভূঁইয়া।
নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মান্নান। নির্বাচন শেষে তিনি সকলের সম্মুখে বেসরকারি ভাবে বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর হোসেন মিঠু,ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফ উদ্দিন মানিক,ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ বিল্লাল হোসেন, কুমিল্লা মহানগর যুবলীগ নেতা মোঃ শাহিনুল ইসলাম,সমাজ সেবক সোহেল রানা ভূঁইয়া, ফরিদ আহমেদ দারগা সহ আওয়ামী লীগ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা সহ বিভিন্ন মহলের লোকজন উপস্থিত ছিলেন।
নির্বাচন ফলাফল ঘোষণা পর নির্বাচনে অংশ গ্রহণকারী সহ অন্যান্য লোকজনের উদ্দেশ্যে বুড়িচং উপজেলার পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার বলেন নির্বাচনে জয় পরাজয় আছে।সবাই এলাকার মানুষ। একসাথে চলাফেরা করতে হবে। তাই ফলাফল নিয়ে কেউ ভিন্ন মত প্রকাশ করে ঝগড়া ও ঝামেলা করবেন না।
নবনির্বাচিত ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম খান (বকুল) সকল ভোটার ও স্হানীয় লোকজন,আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সুষ্ঠু সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের পরিবেশ সৃষ্টি করায় আন্তরিকভাবে কৃতজ্ঞতা  ও অভিনন্দন জানিয়েছেন।এছাড়া তিনি বলেন নির্বাচনে যারা তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছে ভবিষ্যতে স্কুল পরিচালনা করতে তাদের একান্ত সহযোগিতা কামনা করেন। তিনি বিদ্যালয়টি কে একটি আদর্শ ও উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।সংবাদ প্রকাশঃ ০২১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ