বুড়িচংয়ে গোমতী চরের ফসলী জমি মাটি কাটার দায়ে ১লক্ষ টাকা জরিমানা

সিটিভি  নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং  সংবাদদাতা জানান ==== সোমবার দুপুরে কুমিল্লা বুড়িচংয় উপজেলার দেবপুর বাজার এলাকায় মেবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। অভিযানে অবৈধ ভাবে গোমতী চরের ফসিল জমি থেকে উর্বর মাটি কাটা ও বহনের অপরাধে, মাটি বোঝাই দুটো ট্রাক্টর জব্দ করা হয়। পরে ময়নামতি শরিফপুর এলাকার বাসীন্দা ট্রাক্টর মালিক সাদেক হোসেন কে এক লক্ষ টাকা জরিমানা করা হয় এবং মুচলেকা নিয়ে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

উক্ত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বুড়িচং উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশন সামিউল ইসলাম। তিনি বলেন, মাননীয় জেলা প্রশাসক কামরুল ইসলাম স্যারের সার্বিক নির্দেশনায় অবৈধ ভাবে, মাটি কাটা, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, কিশোর গেং সহ বুড়িচং উপজেলায় সকল প্রকার অপরাধমুলক কর্মকান্ড নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সবমসময় সক্রিয় থাকবে। একসময় তিনি প্রশাসনকে সংঘটিত বিভিন্ন অনিয়মের তথ্য দিয়ে সহায়তা করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
উক্ত অভিযানে দেবপুর ফাঁড়ি পুলিশের একটি টিম ও আনসার সদস্যগণসহ স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন ও হবিউল্লাহ সার্বিক ভাবে সহায়তা করে।সংবাদ প্রকাশঃ  ২৮-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ