বুড়িচংয়ে অনুষ্ঠিত  এস এস সি ও সমমান পরীক্ষায় মোট অনুপস্থিত  ৬২ জন

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ===বৃহস্পতিবার  সারা দেশের ন্যায় এস এস সি ও সমমানের পরীক্ষা  কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে বুড়িচং উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনের অনুষ্ঠিত পরীক্ষায় এসএসসিতে ছিল  বাংলা প্রথম পত্র , দাখিলে ছিল কুরআন মসজিদ এবং  ভোকেশনালে ও ছিল  বাংলা  পরীক্ষা। এবারের সমমনা সহ মোট পরীক্ষার্থী হল ৪ হাজার ৮ শত ৮২ জন এর মধ্যে অংশগ্রহণ করে ৪ হাজার ৮ শত ২০ জন,অনুপস্থিত ছিল মোট ৬২ জন পরীক্ষার্থী। এর মধ্যে উপজেলার ১০ কেন্দ্রে পরীক্ষায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সকল পরীক্ষার কেন্দ্র ঘুরে ঘুরে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার। তিনি কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান জানান যে বৃহস্পতিবার সকালে কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি সমমনা পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে বুড়িচং উপজেলার ৬ টি কেন্দ্রে এস এস সি পরীক্ষায় প্রথম দিনে বাংলা ১ম পত্র পরীক্ষায়  ৩ হাজার ৩ শত ৮৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৩৬৪ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন এর মধ্যে অনুপস্থিত ২৫ জন, দাখিল পরীক্ষায় ৩ টি কেন্দ্রে ১০৬৯ জন পরীক্ষার্থী মধ্যে ১০৩৭ জন অংশগ্রহণ করেন এবং অনুপস্থিত ছিল ৩২ জন পরীক্ষার্থী অপরদিকে এস এস সি  ( ভোকেশনাল)  এ একটি কেন্দ্রে ৪২৪ জন পরীক্ষার্থী মধ্যে ৪১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন অনুপস্থিত ছিল ৫।

সংবাদ প্রকাশঃ ১৫০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ