বুড়িচংয়ে ২০ কেজি গাঁজা,২শত পিস  ইয়াবা এক মাদক ব্যবসায়ীসহ  প্রাইভেটকার  আটক 

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
কুমিল্লার বুড়িচং থানা পুলিশের বিশেষ  পৃথক পৃথক অভিযান চালিয়ে  ২০ কেজি গাঁজা এবং  দুই হাজার পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীসহ একটি প্রাইভেটকার  আটক করে ।
বুড়িচং থানার ওসি ইসমাইল হোসেন ও তদন্ত ওসি কবির হোসেন জানান, বুড়িচং থানার এস আই মোহাম্মদ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ গত ৮ ফেব্রুয়ারি ও ৯ ফেব্রুয়ারি পৃথক দুটি অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা সহ একটি প্রাইভেট কার এবং ২ দুই হাজার  পিস ইয়াবাসহ একজন মাদক কারবারি আটক করে। এসআই জাহাঙ্গীর আলম উপজেলার রাজাপুর ইউনিয়নের  শংকুচাইল বাজারের একটি সেলুনের সামনে থেকে ৮ ফেব্রুয়ারি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বি জি বি মার্কেটে  এক ব্যক্তির দেহ তল্লাশি করে  ২ দুই হাজার  পিস ইয়াবা উদ্ধার করে।  আটককৃত মাদক ব্যবসায়ী হলো উপজেলার বারেশ্বর পদুয়ার পাড়  বাবুর বাড়ির আবুল হাশেমের ছেলে মোঃ সোহেল (৩২)। গত ৯ ফেব্রুয়ারি এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে কুমিল্লা- বুড়িচং- মিরপুর সড়কের বুড়িচং সদর ইউনিয়নের দড়িয়ার পাড় এলাকায়  এস আই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালায়। এ সময় ব্রাহ্মণপাড়া থেকে  কুমিল্লা গামী একটি সাদা রংয়ের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২১ ২১৮৬) তল্লাশি করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় ওই প্রাইভেট কারে থাকা দুইজন যাত্রী পুলিশের টহল ও উপস্থিতি টের পেয়ে গাড়ি ফেলে পালিয়ে যায়। উভয় ঘটনায় ৯ ফেব্রুয়ারি পৃথক পৃথক দুটি মামলা বুড়িচং থানায় দায়ের করা হয়। ইয়াবা সহ বারেশ্বরের সোহেলকে পুলিশ  কুমিল্লা কোর্টের  মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

সংবাদ প্রকাশঃ ১০০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ