পিয়ারলেস ম্যাটস কুমিল্লার নবীন বরণ অনুষ্ঠিত

সিটিভি নিউজ ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত ও রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ কর্তৃক অধিভুক্ত ৪ (চার) বছর মেয়াদী মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং কোর্স পিয়ারলেস ম্যাটস শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে ম্যাটস প্রথম বর্ষের (২০২০-২১ শিক্ষাবর্ষ) ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৪ অক্টোবর) সকাল ১০টায় মেডিকেল কলেজ রোড, হাউজিং এস্টেট, কুমিল্লায় ইনস্টিটিউটের ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রথমে অতিথিরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবীনবরণ উদযাপন কমিটির আহ্বায়ক এবং প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক চিকিৎসা প্রযুক্তিবিদ মো: আবদুল আউয়াল সরকার।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান গোলাম সরওয়ার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন  কুমিল্লা মেডিকেল কলেজের প্রভাষক ডাঃ আবু নাঈম, প্রকৌশলী  কায়েস মোঃ আল ফাতেহীন,বিডিএফএ এর কুমিল্লা জেলা শাখার সভাপতি মোঃ খাইরুল ইসলাম খাঁন প্রমুখ।
বক্তারা প্রতিষ্ঠানের গৌরবের উজ্জল ইতিহাস শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন। তারা বলেন, এখানে যারা ভর্তির সুযোগ পেয়েছে নি:সন্দেহে মেধাবীদের মধ্যে অন্যতম। শুধু ভাল শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। কোন রকম নেশার সঙ্গে নিজেকে না জড়ানোর আহ্বান জানান বক্তারা। সকলকে দুর্নীতিমুক্ত, অসম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়ে বক্তারা আরো বলেন, জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে। এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক, অভিভাবক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন,মোঃফয়সাল ও ফৌজিয়া আক্তার ঈশিতা।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন মোঃ জীবন মিয়া।সংবাদ প্রকাশঃ  ২৪-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ