পাষন্ড পুত্র সন্তান বটে

 সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন     নিজস্ব প্রতিবেদক।। -===  কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামে মনির হোসেন নামের এক পাষন্ড পুত্র তাকে সম্পত্তি লিখে না দেয়ায়  মা  রাজিয়া সরকার কে মেরে দাঁত ভেঙে দেয় এবং ঘরের মালামাল ও ভেড়া কুপিয়ে তছনছ করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় রাজিয়া সরকার বাদী হয়ে পুত্রের বিরুদ্ধে সোমবার  মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব আলীর নিকট অভিযোগ দায়ের করেছে।
অভিযোগের বিবরণে জানা যায় জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর আবিদপুর গ্রামের আবুল কালাম এর স্ত্রী রাজিয়া সরকার কে তার স্বামী বহু বছর পূর্বে ছেলে মেয়ে সহ ফেলে চলে যায়। এর পর থেকে তিনি ছেলে মেয়ে নিয়ে পিতার দেয়া জায়গায় ঘর তৈরি করে  সন্তান দের নিয়ে বসবাস করছেন। মানুষের বাড়ী কাজকর্ম সন্তানদের বড় করেন। গত কয়েক বছর পূর্বে রাজিয়া সরকার এর  ছেলে মনির হোসেন (৪০) বিদেশ পাঠান। মনির হোসেন বিদেশ থেকে দেশে ফেরত এসে পারিবারিক বিষয় নিয়ে মার সাথে সে ঝগড়া বিবাদ লেগে থাকে। এক পর্যায়ে মনির হোসেন তার মাকে বলে সম্পত্তি তার নামে লিখে দিতে তিনি জমি লিখে দিতে অস্বীকার করলে তার মাকে শারীরিক নির্যাতন করে এবং মুখের দাঁত ভেঙে ফেলে দেয়। এঘটনায় গত ২৬  জুন ২০২০ ইং সালে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ ও স্থানীয় লোকজন বিষয় টি  নিয়ে মিমাংসার চেষ্টা করে। পরর্বতীতে কিছু অতিবাহিত হলেও  তার মাকে বিভিন্ন সময় মার ধর করে। রাজিয়া সরকার জানান যে আমি মারাত্মক ভয়ভীতিতে থাকি কখন সে আমাকে সম্পত্তির জন্য মেরে ফেলে। এর মধ্যে গত ৮ এপ্রিল ২০২২ইং সালে মনির হোসেন বাড়ি এসে আমাকে গাল মন্দ করে এবং  চাপ সৃষ্টি করে জমি তার নামে লিখে দিতে। আমি অস্বীকার করলে সে আমাকে মার ধর করে এবং ঘরের মালামাল ও  ভেড়া কুপিয়ে তছনছ করে ফেলে। আমার শোরগোলে আশে পাশের  লোক জন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।
স্থানীয় ইউপি মেম্বার মোঃ জাকির হোসেন সাংবাদিক বলেন যে সম্পত্তির জন্য মাকে এ ভাবে নির্যাতন করা উচিত না। এধরণের সন্তান কোন মায়ের গর্ভে যেন আর জন্ম না নেয়। ইতি পূর্বে ও একই বিষয় নিয়ে কয়েকবার মার ধর করার অভিযোগ পেয়েছি। গত ৮ এপ্রিল তার মাকে আবার ও মার ধর করেছে এবং বাড়ি ঘর ভাংচুর করার অভিযোগে মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলীর লিখিত অভিযোগ দায়ের করেছে।

সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ