নোয়াখালীতে আলোচিত আসিফ হত্যাকান্ড: বন্ধু গ্রেপ্তার

সিটিভি নিউজ।।    নোয়াখালী প্রতিনিধি  জানান ====
নোয়াখালীর বেগমগঞ্জের আলোচিত ইসমাইল হোসেন আসিফ (২২) হত্যা মামলার অন্যতম এক আসামি গ্রেপ্তার করেছে  র‍্যাব-১১।
গ্রেপ্তারকৃত ইব্রাহিম খলিল  সাগর (২৩) জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে আবেদ মুন্সী বাড়ির মো.মনির আহমদের ছেলে।
শুক্রবার (১২ জানুয়ারি) সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আসিফের সাথে মামলার এজাহারনামীয় আসামিদের সাথে বন্ধুত্বপূর্ণ সর্ম্পক ছিলো। ভিকটিম ও মামলার আসামিরা প্রায়ই একসাথে চলাফেলা করত ও আড্ডা দিত। গত ৯ জানুয়ারি সকাল বেলা গ্রেফতারকৃত আসামি সাগর ও নিহত ভিকটিম মোটরসাইকেল যোগে বেগমগঞ্জের একলাশপুর গ্রামের ইসমাইল মিস্ত্রি বাড়ির সামনে যায়। মোটরসাইকেল থেকে নেমে পায়ে হেঁটে ইসমাইল মিস্ত্রি বাড়ির মামলার প্রধান আসামি আরিফের বসত ঘরের সামনে গেলে মামলার অপর আসামিরা অজ্ঞাত কারণে ভিকটিমকে এলোপাথাড়ি মারধর শুরু করে।

 কোম্পানি অধিনায়ক মাহমুদুল হাসান আরও জানান, একপর্যায়ে  ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথা,ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের পিতা জয়নাল আবেদিন (৬৬) বাদী হয়ে ৮ জন এজাহারনামীয় সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। পরে র‍্যাব হত্যা মামলার ছায়া তদন্তে নেমে অন্যতম এ আসামিকে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ১৩০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ