নির্বাচনের আগেই কিছু কু-চক্রীমহল শেখ হাসিনার বিরুদ্ধে কাজ করে- আলী আকবর

সিটিভি নিউজ।।     বিশেষ প্রতিনিধি।। ===
দির্ঘ ১৫ বছর ধরে নিজের জিবনকে বাজি রেখে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় না আসলে দেশে একটি অরাজকতা সৃষ্টি করবে একটি মহল। তারা সারা বছর কোন কিছু করতে সাহস পায় না, নির্বাচনের সময় আসলেই দেশের অভ্যন্তরে ও দেশের বাহিরে বসে সরকারের নামে বানোয়াট রচনা তৈরী করে। আমরা বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী থাকতে এমন ষড়যন্ত্র করতে দিতে পারি না। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রায় ৫ শতাধিক এয়াতিমের মাঝে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আলী আকবর এসব কথা বলেন।
সোমবার (১৪ আগষ্ট ২৩ইং) দুপুরে সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের  বেগম করফুলেরনেছা ফাউন্ডেশন এয়াতিম খানা মাদ্রাসা ও কৃঞ্চপুর আল মদিনা ক্যাডেট ইন্টারন্যাশনাল এয়াতিম খানা ও মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে আলোচনা সভা এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মোঃ আলী আকবর।

বিশেষ অতিথি বীরমুক্তিযোদ্ধা মফিজুর রহমান ভূইয়া, দক্ষিন জেলা যুবলীগনেতা গাজী রিয়াজ মাহমুদ, আওয়ামীলীগনেতা মাহবুব হাসান, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জাহেদুল হাসান পলাশ, আওয়ামী লীগনেতা আবু সুফিয়ান, নজরুর রহমান, মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বেলাল হোসাইন মানছু, আবু মুছা খান (প্রস্তাবিত সভাপতি), যুবলীগনেতা হাজী সাইফুল, মাসুম,ছাত্রলীগনেতা শাওন, জাহিদ হাসান প্রমুখ।  অনুষ্ঠানে সভাপতিত্ব ও দোয়া মোনাজাত পরিচালনা করেন  বেগম করফুলেরনেছা ফাউন্ডেশন এয়াতিম খানা ও মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা ওমর ফারুক।সংবাদ প্রকাশঃ ১৪০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ