নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদল ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষণা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন কমিটির অনুমোদন দেন।
আহ্বায়ক করা হয়েছে কেন্দ্রীয় যুবদলের ১ম সদস্য সাদেকুর রহমান সাদেক। আর সদস্য সচিব করা হয়েছে বর্তমান কমিটির সদস্য সচিব মশিউর রহমান রনিকে। এছাড়াও সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খায়রুল কবির সজিবকে।
মহানগর যুবদলের আহ্বায়ক পদে আছেন মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও সদস্য সচিব শাহেদ আহমেদ।
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর
স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা
সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার (২৯ আগষ্ট) রাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজীব আহসান এই কমিটি অনুমোদন দেন।
জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পদে আছেন মাহাবুবুর রহমান, সদস্য সচিব সালাহউদ্দিন সালু ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক।
অন্যদিকে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক পদে আছেন সাখাওয়াত হোসেন রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন মির্জা জনি।
পাশাপাশি জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির এই তিন সদস্যের যৌথ সাক্ষরে সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হবে। আহ্বায়ক কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ ৩০০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ