নারায়ণগঞ্জে সপরিবারে করোনা টিকা নিয়ে সবাইকে টিকা নেয়ার আহবান মেয়র আইভীর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ড. সেলিনা হায়াৎ আইভী করোনা ভ্যাকসিন নিয়েছেন। সোমবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় শহরের নিতাইগঞ্জ এলাকায় জেনারেল হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্র থেকে মেয়র সহ পরিবারের সদস্যরা টিকা নেন। এর আগে সকাল ১১টায় টিকা নেন মেয়র আইভীর মা মমতাজ বেগম, ছোট ভাই শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, তাঁর স্ত্রী রোমা বেগম এবং তাদের গৃহপরিচারিকা শান্তি বেগম।
টিকা নিয়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের বলেন, আমি করোনা ভ্যাকসিন নিয়েছি। খারাপ লাগছে না। আমি বিশ্রাম নিয়ে বের হয়ে আসলাম। কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমি অনুরোধ করবো নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার সকল নাগরিককে, আসুন টিকা নিন। টিকা অত্যান্ত নিরাপদ। ভয়ের কোন কারণ নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে সুরক্ষা করার জন্য ওনি যে ব্যবস্থা নিয়েছে আপনারা সবাই আসুন টিকা নিন। টিকা নিয়ে নিজেকে রক্ষা করুন এবং অন্যকেও রক্ষা করুন। এ কোভিডকে ভয় পাওয়ার কোন কারণ নাই। বাংলাদেশে যেভাবে হওয়ার কথা ছিল অথবা আমাদের বিরুদ্ধে যে অপপ্রচার হয়েছে সেটা সেরকম হয় নাই। আমাদের যেমন রোগপ্রতিরোধ ক্ষমতা রয়েছে তেমনি টিকা নেওয়াও জরুরী। ভ্যাকসিন নিয়েই যেন আমরা সবাই ক্ষ্যান্ত না হয়ে যাই। স্বাস্থ্য সুরক্ষা মনে চলতে হবে। সুতরাং মাস্ক ব্যবহার করুন। টিকা দিন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।
এসময় উপস্থিত ছিলেন, সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা শেখ মোস্তফা আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও জেলা স্বাচিপের সহ সভাপতি নিজাম আলী প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ