নারায়ণগঞ্জে বিপুল পরিমান জাল টাকা ও তৈরির সরঞ্জামসহ গ্রেফতার-৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমান জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম সহ ৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (৭ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
গ্রেপ্তারকৃতরা হলো, ফেনীর আকরামপুরের মৃত আবু তালেবের ছেলে আলমগীর হোসেন, চাঁদপুরের ফরিদগঞ্জের মৃত আব্দুর রশিদের ছেলে রাসেল ও কুড়িগ্রামের নাগেশ্বরীর আজিজ রহমানের ছেলে রুবেল ইসলাম হৃদয়।তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার আব্দুল আজিজ মোল্লার ভাড়াবাড়ির ৪র্থ তলায় অভিযান চালিয়ে তিনজনকে জাল নোট প্রস্তুত করা অবস্থায় গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭লক্ষ ৮০ হাজার টাকা জাল নোট,ল্যাপটপ,প্রিন্টার ও জাল নোট ছাপানোর মেশিন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়,জাল নোট প্রস্তুত করে বিভিন্ন ধর্মীয় উৎসবের সময় ঢাকা সহ আশপাশের জেলায় বিক্রয় করে থাকে তারা।

সংবাদ প্রকাশঃ ০৭১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ