নারায়ণগঞ্জে পুলিশি বাঁধা উপক্ষো করে মহানগর বিএনপির মানববন্ধন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ২০১৪ সালের ৫ জানুয়ারী অবৈধ ও প্রহসনমূলক নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুলিশি বাঁধা উপেক্ষা করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির মানব বন্ধন কর্মসূচি পালন করেছে। মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ব্যানার নিয়ে মানব বন্ধনে দাড়ালে পুলিশ তাদের বাঁধা প্রদান করেন। এ সময় দলীয় নেতাকর্মী শ্লোগান দিতে শুরু করলে পুলিশ তাদের সময় দিয়ে পিছনে সরে যায়।
বুধবার ( ৫ জানুয়ারী) বিকেল সাড়ে ৩ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানব বন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানব বন্ধনে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আওলাদ হোসেন, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর।
এ সময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল তার বক্তব্যে বলেন, ভোটাধিকার হরনের কালো দিবসের প্রতিবাদে গণতন্ত্র হরন ও মানুষের মৌলিক অধিকার ছিনিয়ে নিয়ে যেভাবে দেশের জনগনকে পরাধীনতার ধুম্রজালে বন্দি করে রেখেছে। তারই প্রতিবাদে আমাদের এই লড়াই। যতদিন না এই দেশের গণতন্ত্র, মানুষের ভোটাধিকার, মৌলিক অধিকার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হচ্ছে ততদিন এই লড়াই চলবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী ফারুক হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, আয়সা সিদ্দিক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, যোগাযোগ বিষযক সম্পাদক বরকত উল্লাহ বুলু, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়াজী, মাসুদ চৌধুরী, ফেরদৌসুর রহমান, শওকত আলী লিটন, মানিক বেপারী, নজরুল ইসলাম সরদার, মাহমুদ, ইলিয়াস বারী, মামুন, মাসুদ রানা, সাইফুল ইসলাম বাবু, আলী হোসেন প্রমুখ।
সংবাদ প্রকাশঃ  ০৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ