নারায়ণগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষে নিহত বেড়ে-৪

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ শহরের এক নম্বর রেলগেইটে ট্রেন-বাস সংঘর্ষের ঘটনায় আহত আরও একজন নিহত হয়েছে। এ নিয়ে মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে।
ঢাকা মেডিকেল হাসপাতাল সূত্র জানায়, সোমবার (২৭ ডিসেম্বর) সকাল সাতটার দিকে আহত মেজবাহ উদ্দিন (৬৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ খবর নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।
তিনি জানান, আহত মেজবাহ উদ্দিনকে রবিবার (২৬ ডিসেম্বর) রাতে হাসপাতালে ভর্তি হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
মৃত ব্যক্তির ছেলে শাহরিয়ার মাহমুদ শিশির জানান, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ঘাড়মোড়া গ্রামে তাদের বাড়ি। তার বাবা নিহত মেজবাহ উদ্দিন পঞ্চবটির একটি কোল্ডস্টোরে চাকরি করতেন। কাজ শেষে করে পঞ্চবটি থেকে আনন্দ পরিবহনের বাসটিতে চড়ে বাসায় ফিরছিলেন।
এর আগে রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেইট এলাকায় রেললাইনের উপর আটকে পড়া আনন্দ পরিবহনের বাসটিতে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি ট্রেন। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন ১০ জন। আহতদের মধ্যে বাম পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ১০ বছরের এক শিশু চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায়।  সংবাদ প্রকাশঃ  ২৭-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ