নারায়ণগঞ্জে আইনজীবীর কামরায় তরুনীকে ধর্ষণ মুহুরীসহ গ্রেফতার-২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ফেইসবুকে পরিচয়ের সুত্র ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে আইনজীবীর কামরায় ডেকে এনে আইনজীবীর সহোযোগির (মুহুরী) সহায়তায় বৃিস্ট (ছদ্মনাম) (১৮) নামক এক তরুনীকে ধর্ষণ করেছে লম্পট প্রেমিক। এ ঘটনায় ধর্ষিতা তরুনী বৃহস্পতিবার (২০ আগস্ট) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।
ঘটনাটি ঘটেছে শনিবার (১৫) আগস্ট দুপুর একটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের পিছনে এস, এম করিমের দ্বিতীয় তলায় আইনজীবী কেফায়েত উল্লাহর কামরায়। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ বৃহস্পতিবার দুজনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, চাঁদপুর জেলার হাইমচর থানার চর ভৈরবী গ্রামের কালু সৈয়ালের পুত্র লম্পট প্রেমিক দিদার (২২) ও ফতুল্লা থানার কায়েমপুরের মুত শরীফ সরদারের পুত্র আইনজীবীর সহকারী ( মুহুরী) মুন্না (২৩)।
ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) শফিক জানান, তল্লা বড় মসজিদ এলাকায় বসবাসকারী তরুনীর সাথে ধর্ষক দিদারের ফেইসবুকের মাধ্যমে বন্ধুত্ব হয়। এর সুত্র ধরে তারা ম্যাসেঞ্জারে চ্যাটিং সহ মোবাইল ফোনে নিয়মিত যোগাযোগ করতো। গত ১৫ আগস্ট দিদার মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষিতা তরুনীকে আইনজীবী কেফায়েত উল্লাহর কামরায় ডেকে এনে আইনজীবীর সহকারী (মুহুরী) মুন্নার সহোযোগিতায় ধর্ষণ করে।
এ ঘটনায় ধর্ষিতা তরুনী বাদী হয়ে ধর্ষণের ঘটনায় সহোযোগিতা করার অভিযোগ এনে আইনজীবীর সহকারী (মুহরী) মুন্না ও ধর্ষণের অভিযোগ এনে লম্পট প্রেমিক দিদার কে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ বৃহস্পতিবার অভিযান চালিয়ে লম্পট প্রেমিক দিদারকে এবং আইনজীবীর সহকারী মুন্নাকে গ্রেফতার করে। গ্রফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন বলে তিনি জানান ওসি তদন্ত।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, আইনজীবীর সহকারীর সহায়তায় আইনজীবীর কামরায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আইনজীবীর সহকারী সহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।
এ ব্যাপারে আইনজীবী কেফায়েত উল্লাহ মুঠোফোনে বলেন, গ্রেফতারকৃত মুন্না তার সহোযোগি হিসেবে কাজ করতো সত্যি। তবে এ ঘটনার সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানান।

সংবাদ প্রকাশঃ  ২১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ